Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে পেলের পাশে নেইমার


৯ এপ্রিল ২০১৯ ১৫:৩৫

গত ৩ এপ্রিল ব্রাজিলের কিংবদন্তি পেলেকে প্যারিসের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে চিকিৎসকদের বরাত দিয়ে পেলের মুখপাত্র জানান, হাসপাতালে ভর্তির পর পেলের মূত্রতন্ত্রে সংক্রমণ পাওয়া যায়। তাকে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে এবং দুই দিনের মধ্যে পরিস্থিতির উন্নতি হলে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

এরই মধ্যে হাসপাতালে পেলেকে দেখতে গিয়েছিলেন নেইমার। তিনি সেখানে ব্রাজিল কিংবদন্তির সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান। হাসিমুখে ছবিও তুলেছেন ব্রাজিলের দুই মহা-তারকা। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ায় ব্রাজিলের কিংবদন্তিকে নিজ দেশে নেওয়া হবে।

একটি বিজ্ঞাপণী পণ্যের প্রচারণায় প্যারিসে পিএসজির তারকা কাইলিয়ান এমবাপের সঙ্গে দেখা যায় ৭৮ বছর বয়সী পেলেকে। এরপর হোটেলে ফিরলে শরীরে জ্বর অনুভব করেন। পরে তাকে দ্রুতই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলের বিভিন্ন পরীক্ষা করা হয়েছে।

হাসপাতাল থেকে পেলে একটি টুইট করেছেন। যেখানে তিনি লিখেছেন, আমার প্রতি ভালোবাসা দেখানোয় সকলকে ধন্যবাদ জানাই। আমার শরীরে অ্যান্টিবায়োটিক কাজ করছে। সব পরীক্ষার ফল ঠিকঠাক আছে। আগের তুলনায় অনেক ভালো বোধ করছি। এখন মনে হচ্ছে, আবারো খেলার মতো আমি প্রস্তুত।

এর আগে গত বছরের জানুয়ারিতেও একবার পেলেকে হাসপাতালে নেওয়া হয়েছিল। তার আগে ২০১৫ সালে স্নায়ুর সমস্যায় সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে তার মেরুদণ্ডে অস্ত্রোপচার করা হয়। এছাড়া, কিডনি ও প্রস্টেটের সমস্যা নিয়ে একাধিকবার হাসপাতালে ভর্তি হয়েছেন পেলে। ২০১৭ সালের ডিসেম্বরে মস্কোয় রাশিয়া বিশ্বকাপের ড্র অনুষ্ঠানে এসেছিলেন হুইলচেয়ারে বসে।

অনেকের দৃষ্টিতে, সর্বকালের সেরা ফুটবলার পেলে। ১৯৭০ সালে নিজের শেষ বিশ্বকাপে ১৪ ম্যাচ খেলে গোল করেন ১২টি। ফিফা বর্ষসেরা ফুটবলার হিসেবেও গোল্ডেন বল জেতেন এই কিংবদন্তি।

সারাবাংলা/এমআরপি

নেইমার পেলে ব্রাজিল হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর