Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফাইনালের আগে ফিরলেন ইমরুল


২৫ জানুয়ারি ২০১৮ ১৯:০৮

স্টাফ করেসপন্ডেন্ট

প্রথম দুই ম্যাচে স্কোয়াডে ছিলেন, কিন্তু চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় একাদশে রাখা হয়নি। পরের দুই ম্যাচে আর স্কোয়াডেই ছিলেন না, খেলেছেন বিসিএলে। ফাইনালের আগে আবার ১৬ জনের দলে ফিরলেন ইমরুল কায়েস।

ত্রিদেশীয় সিরিজের আগে শুরুতে দুই ওয়ানডের জন্য ১৬ জনের দল ঘোষণা করেছিলেন নির্বাচকেরা। সেখানে ইমরুল কায়েস থাকলেও প্রথম ম্যাচের আগেই জানা গিয়েছিল, তিনি একাদশে থাকছেন না। পরের দুই ওয়ানডের দলেই অবশ্য ছিলেন না।

ম্যাচের হাইলাইটস

বিসিএলে প্রাইম ব্যাংক সাউথ জোনের হয়ে সুযোগটা দারুণভাবে কাজে লাগিয়েছেন, ১১৮ রানের ইনিংস খেলে জানিয়েছেন চোট থেকে সেরে ওঠার ইঙ্গিত। এবার ফাইনালের আগে আবার স্কোয়াডে ফিরলেন। এনামুল হক বিজয়ের টানা চার ম্যাচ ব্যর্থতার পর আবার কায়েস তামিমের সঙ্গী হবেন কি না, সেই প্রশ্নও উঠে গেল। বাংলাদেশ দলের বাকি ১৫ জনে অবশ্য কোনো পরিবর্তন নেই।

বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, সানজামুল ইসলাম, ইমরুল কায়েস।

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর