Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ বিশ্বকাপটা দেশের জন্য জিততে চান শোয়েব মালিক


২১ এপ্রিল ২০১৯ ১৯:৫৪

এটাই হতে যাচ্ছে তার শেষ বিশ্বকাপ। ৩৭ বছর বয়সী পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক জানিয়ে দিলেন, আইসিসি এই মেগা ইভেন্টে কোনো দলই ফেভারিট নয়। দশ দলের এই বিশ্বকাপে যে কেউই নিজেদের দিনে সেরাটা দিয়ে ম্যাচ জিততে পারবে বলেও মনে করেন মালিক। শেষ বিশ্বকাপটা দেশের জন্য জিততে চান তিনি। আগামী ৩০ মে ইংল্যান্ডের মাটিতে বসতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর।

সংবাদমাধ্যমে শোয়েব মালিক আসন্ন বিশ্বকাপ নিয়ে কথা বলেন। সেখানে তিনি জানান, এবারের বিশ্বকাপ খেলতে যাওয়া সব দলই শক্তিশালী। শিরোপা জেতার জন্য সব দলই সমান চেষ্টা করবে। কেউ আলাদা করে ফেভারিট না। ইংলিশ কন্ডিশনে সবাইকে ধুঁকতে হবে। ওদের আবহাওয়ায় সবারই সমস্যা হবে।

বিজ্ঞাপন

পাকিস্তানি তারকা এই অলরাউন্ডার গত এক বছরে নিজের ছায়া থেকেই বের হতে পারেননি। ২০১৮ সালের পর ব্যাটে কিংবা বলে মনে রাখার মতো ইনিংস নেই। ৭৭.৬২ স্ট্রাইকরেটে শোয়েব মালিক ২৯.২১ গড়ে রান তুলেছেন। এটা নিয়ে সমালোচনা তো আছেই। তার ওপর ইংলিশ কন্ডিশনেও ভালো না তার পারফরম্যান্স। ইংল্যান্ডের মাটিতে ২৩ ইনিংসে তার ব্যাটিং গড় মাত্র ১৩.৬৩। যেখানে মাত্র একটি ফিফটি পেয়েছেন শোয়েব মালিক।

নিজের সমালোচনা নিয়ে মালিক জানান, আমি মনে করি কোনো খেলোয়াড় সমালোচনার উর্ধ্বে নয়। সমালোচকদের নিয়ে আমি কিছু বলতে চাই না। আমার মূল ফোকাসটা বিশ্বকাপকে ঘিরে। কে আমাকে পছন্দ করলো, কে করলো না সেটি নিয়ে মাথা ঘামাচ্ছি না। আমি পাকিস্তানি কোনো সংবাদপত্র পড়ি না। জানি না তারা কি সব লিখছে। তাই আমার এটা নিয়ে কিছু বলারও নেই। এটা আমার শেষ বিশ্বকাপ। আমি দলের একটা অংশ। বিশ্বকাপে নিজের সেরাটা দিতেই আমি প্রস্তুত। সেখানে শুধু নিজের জন্যই খেলবো না, খেলবো জাতীয় দলের জন্য, দেশের জন্য।

বিজ্ঞাপন

পাকিস্তানের বিশ্বকাপ দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), আবিদ আলি, বাবর আজম, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, জুনাইদ খান, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক।

বিশ্বকাপে পাকিস্তানের প্রথম প্রতিপক্ষ দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। নিজেদের প্রথম ম্যাচেই জয় চাইছে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির চ্যাম্পিয়নরা।

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ পাকিস্তান বিশ্বকাপ শোয়েব মালিক

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর