Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপে গেইল-রাসেল, জায়গা হয়নি নারাইন-বিশুদের


২৫ এপ্রিল ২০১৯ ০১:০২

দশ দলের বিশ্বকাপে ৯টি দলই তাদের স্কোয়াড ঘোষণা করেছিল। বাকি ছিল প্রথম দুই ওয়ানডে বিশ্বকাপ জেতা ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দল হিসেবে বিশ্বকাপের স্কোয়াড দিয়েছিল নিউজিল্যান্ড। দশম দল হিসেবে স্কোয়াড ঘোষণা করলো ক্যারিবীয়ানরা। দলে রাখা হয়েছে একঝাঁক তারকাকে খেলোয়ারদের।

৩০ মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আছেন ক্রিস গেইল, এটিই তার শেষ বিশ্বকাপ। ১৫ সদস্যের দলের অধিনায়ক থাকছেন জেসন হোল্ডার। দলে আছেন হার্ডহিটার এভিন লুইস, আন্দ্রে রাসেলরা। জায়গা হয়নি সুনীল নারাইন, দেবেন্দ্র বিশু, কাইরন পোলার্ডদের। আইপিএলে দাপিয়ে বেড়ানো রাসেল ২০১৮ সালে মাত্র একটিই ওয়ানডে খেলেছেন।

বিজ্ঞাপন

বিশ্বকাপের আগে বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে উইন্ডিজ। সেই সিরিজে অবশ্য খেলবেন না গেইল, রাসেল, নারাইনরা।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড:

জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, ড্যারেন ব্রাভো, শিমরন হিটমায়ার, শাই হোপ, নিকোলাস পুরান, কার্লোস ব্রাথওয়েট, আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, কেমার রোচ, ওশানে থমাস, শেল্ডন কট্রেল, ফ্যাবিয়ান এলেন ও শ্যানন গ্যাব্রিয়েল।

সারাবাংলা/এমআরপি

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর