Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাইগারদের বিশ্বকাপ জার্সি পাওয়া যাবে যেখানে


২৮ এপ্রিল ২০১৯ ১১:৪৩

প্রথমবারের মতো ক্রিকেটপ্রেমীদের সুযোগ মিলছে বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি সংগ্রহে রাখার। ২০১৯ বিশ্বকাপকে মাথায় রেখে বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সিকে সহজলভ্য ও সবার ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সম্ভাব্য সব ধরণের পদক্ষেপ নিয়েছে জার্সি বিক্রির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ।

দেশের দুই ব্র্যান্ড অঞ্জনস ও জেন্টল পার্কের প্রায় শতাধীক আউটলেটে বিক্রি হবে বাংলাদেশ দলের জার্সি। ক্রেতা সাধারণের জন্য থাকছে অনলাইট স্টোর থেকে পছন্দের জার্সি কেনার সুযোগও। ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডি; এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে জার্সি বিক্রি করবে।

এছাড়া স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমেও ক্রেতারা জার্সি কিনতে পারবেন। আর সারা দেশের ক্রিকেট ভক্তদের মধ্যে জার্সি ছড়িয়ে দিতে আলাদাভাবে কাজ করবে রবিন স্পোর্টস।

ইংল্যান্ডে বিশ্বকাপ দেখতে যাওয়া দর্শকদের জন্যও ম্যাচ ভেন্যু থেকে বাংলাদেশ দলের জার্সি কেনার সুযোগ থাকছে। প্রবাসী দর্শকরা ইংল্যান্ড ও ওয়েলসের বিভিন্ন জায়গা থেকে জার্সি সংগ্রহ করতে পারবেন। আর ম্যাচ ভেন্যু ও ভেন্যুর বাইরে আইসিসির অফিসিয়াল স্টোরেও টাইগারদের জার্সি বিক্রির পরিকল্পনা করেছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ।

এই উপলক্ষে শনিবার (২৭ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান ও স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের কর্ণধার মেহতাবউদ্দিন আনোয়ার আহমেদ সেন্টুসহ আরো অনেকে।

২০১৯ বিশ্বকাপকে সামনে রেখে আগামী দুই-একদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে টাইগারদের বিশ্বকাপের জার্সি উন্মোচন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এরপরই উল্লেখিত সেলস পয়েন্টগুলোতে জার্সি পাওয়া যাবে।

এদিকে ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে বাংলাদেশ দলের ম্যাচ জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা (ভ্যাট+ট্যাক্স সহ)। আউটলেটগুলোতে মূল জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিও পাওয়া যাবে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

** নিষিদ্ধ মাদক সেবনে নিষেধাজ্ঞা কাটাচ্ছেন হেলস

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ জার্সি টাইগার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্বকাপ জার্সি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর