Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একাই লড়ছেন রিয়াদ


২৭ জানুয়ারি ২০১৮ ১৭:৩৬

সারাবাংলা ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের লক্ষ্য ২২২ রান। এ রিপোর্ট লেখা অবধি স্বাগতিকরা ৪০ ওভারে ৮ উইকেট হারিয়ে তুলেছে ১৪১ রান। মাহমুদউল্লাহ ৭৫ রানে অপরাজিত।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিদায় নেন ইনফর্ম ব্যাটসম্যান তামিম ইকবাল। দলীয় ১১ রানের মাথায় বিদায় নেন ৩ রান করা তামিম। নবম ওভারে ফেরেন সুযোগ পাওয়া মোহাম্মদ মিঠুন। ১০ রান করে রান আউট হন তিনি। দলীয় ২২ রানের মাথায় ফিরে যান ২ রান করা সাব্বির। ২২ রানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়লে দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। কিন্তু নিজের ভুলেই ব্যক্তিগত ২২ রানে সাজঘরে ফিরে যান মুশফিক। দলীয় ৮০ রানে ধনাঞ্জয়ার বলে থারাঙ্গার ক্যাচে বিদায় নেন তিনি।

মুশফিকের পর দলীয় ৯০ রানের মাথায় ধনাঞ্জয়ার বলে তাকেই ক্যাচ দিয়ে ব্যক্তিগত ৫ রানে সাজঘরে ফেরেন মিরাজ। মাহমুদউল্লাহর সাথে সাইফের ব্যাটে যখন এগিয়ে যাচ্ছিল টাইগাররা, ঠিক তখনি নিজেদের ভুলেই দলীয় ১২৭ রানের মাথায় রান আউট হয়ে বিদায় নেন সাইফ। এরপর ৫ রান যোগ করে সাজঘরে ফিরে যান মাশরাফি। পরের বলেই বোল্ড হয়ে মাদুশাঙ্কার বলে বোল্ড হয়ে ফিরতে হয় রুবেলকে।

লাইভ ম্যাচ সারাবাংলায়

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হয় ফাইনাল। আগে ব্যাট করে শ্রীলঙ্কা নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ২২১ রান।

লঙ্কানদের ওপেনার উপুল থারাঙ্গা ৫৬, কুশল মেন্ডিস ২৮, নিরোশান ডিকওয়েলা ৪২, দিনেশ চান্দিমাল ৪৫, আকিলা ধনাঞ্জয়া ১৭ রান করেন।

বিজ্ঞাপন

পেসার রুবেল হোসেন চারটি উইকেট পান। মোস্তাফিজ দুটি উইকেট নেন। একটি করে উইকেট দখল করেন মিরাজ, মাশরাফি এবং সাইফ উদ্দিন।

 

সারাবাংলা/এমআরপি/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর