Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাস্যকর কারণে বাংলাদেশ-লাওস ম্যাচ বাতিল!


৩ মে ২০১৯ ১৯:৩৮

ঢাকা: বৈরি আবহাওয়া ডেঙ্গিয়ে গ্যালারিতে ফুটবল সমর্থকরা হাজির। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ঘিরেও হাজারো সমর্থকের আনাগোনা। অপেক্ষাটা ছিল ম্যাচের। সবার প্রত্যাশা অনুযায়ী ম্যাচটা শুরু হওয়ার কথা সন্ধ্যা ছয়টায়। কিন্তু শেষ মুহূর্তে হঠাৎ সিদ্ধান্ত বৈরি আবহাওয়ার কারণে ম্যাচ বাতিল।

দুই দলই প্রস্তুত। নামার অপেক্ষা। বৃষ্টি থেমে গেছে ততক্ষণে। (যদিও ফুটবলে এর থেকেও বৈরি আবহাওয়ার মধ্যে ম্যাচ হয়েছে ঢাকার মাটিতে) ম্যাচের নির্ধারিত সময়ের মধ্যেও কোনও ঘোষণা আসেনি। তাতে সবাই ভেবে নিয়েছিল ম্যাচটা শেষে মাঠে গড়াচ্ছেই।

তার মধ্যেই ম্যাচ বাতিল ঘোষণা আসলো। তাতে হতাশ সমর্থকসহ আগত সবাই। গ্যালারি ও মাঠের বাইরে সমর্থকরাও ক্ষোভ প্রকাশ করতে থাকে।

হঠাৎ করে বাতিলের ঘোষণা কেন? ফণীর বিষয়টি অনেক আগে থেকেই বলা হচ্ছিল। এ জন্য চলমান এইচ এস সি পরীক্ষাও বন্ধ করা হয়েছে। হঠাৎ করে শেষ মুহূর্তে বাতিল কি কারণে জানতে চাওয়া হয়েছিল বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক গোল্ড কাপ টুর্নামেন্ট কমিটির কাছে। চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী এসে জানালেন, ‘আমরা ম্যাচ কমিশনারসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলে এই বাতিলের সিদ্ধান্ত নিয়েছি। ফণীর কারণে সার্বিক বিবেচনা করে ম্যাচটি বাতিল করে দুই দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে।

আয়োজকের এমন সিদ্ধান্তে মাঠে খেলা দেখতে আসা সমর্থকরাও ক্ষোভ প্রকাশ করেছেন।

লাওস ও বাংলাদেশ দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। সঙ্গে উভয় দলকে ২০ হাজার মার্কিন ডলার প্রাইজমানি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সারাবাংলা/জেএইচ

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ বাংলাদেশ লাওস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর