Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবকে পেয়ে খুশি টম মুডি


২৮ জানুয়ারি ২০১৮ ১৩:২৯

সারাবাংলা ডেস্ক

আইপিএলের একাদশ আসরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। দুই কোটি ভারতীয় রুপিতে সাকিবকে দলে টেনেছে হায়দ্রাবাদ। তাতে মূল কাঠি নেড়েছেন হায়দ্রাবাদের কোচ টম মুডি।

সাকিব টানা সাত বছর খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে, শিরোপা জয়েও রেখেছেন সামনে থেকে অবদান। তাকে এবার আর ধরে রাখেনি শাহরুখ খানের দল কেকেআর, উন্মুক্ত করে দিয়েছিল নিলামের জন্য। প্রথম দিনের শুরুতেই সুযোগ পেয়ে সাকিবকে দলে ভিড়িয়েছে হায়দ্রাবাদ।

গত বিপিএলে রংপুর রাইডার্সকে চ্যাম্পিয়ন করেছিলেন টম মুডি। সেবার বাংলাদেশে এসে কাছ থেকে দেখেছিলেন রানার্সআপ ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিবকে। হয়তো তখন থেকেই সাকিবকে নিজ দল হায়দ্রাবাদে নেওয়ার ইচ্ছেটা লুকিয়ে রেখেছিলেন। সুযোগ পেয়ে তা হাতছাড়া করেননি।

সাকিবকে নিয়ে টম মুডি জানিয়েছেন, ‘সে বিশ্বসেরা ক্রিকেটার। যে কোনো পরিস্থিতি থেকে সে ম্যাচ বের করে আনতে পারে। নিজের দিনে যে কোনো দলকে একাই গুড়িয়ে দিতে পারে সাকিব। সে বল হাতে দুর্দান্ত হলেও টি-টোয়েন্টির ফরম্যাটে ব্যাট হাতে তেমন ভয়ঙ্কর না। আমি সত্যিই খুব খুশি যে তাকে আমার দলে নিতে পেরেছি।’

সাকিবের ভিত্তিমূল্য ধরা হয়েছিল এক কোটি রুপি। সানরাইজার্সের সাথে রয়্যাল চ্যালেঞ্জারস বেঙ্গালুরুও ছিল বিডে। শুরুতে দাম বাড়িয়েছিল বেঙ্গালুরুই। শেষে দুই কোটিতে সাকিবকে দলে নিয়েছে হায়দ্রাবাদ।

মোস্তাফিজুর রহমান সর্বশেষ গত দুই মৌসুমে খেলেছিলেন হায়দ্রাবাদের জার্সিতে। এবার অবশ্য কাটার মাস্টারকে ছেড়ে দিয়েছে তারা। মোস্তাফিজ ২ কোটি ২০ লাখ রুপিতে জায়গা করে নিয়েছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সে। এর আগে মোহাম্মদ আশরাফুল খেলেছিলেন মুম্বাইয়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর