Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যাজিকাল রোনালদিনহোকে নকলের চেষ্টা ভিনিসিয়াসের!


৬ মে ২০১৯ ১০:২৯

ইনজুরি থেকে ফিরে জিদানের অধীনে প্রথম খেলার সুযোগ মিললো ভিনিসিয়াস জুনিয়রের। আর দলের জয়ের রাতে দেখালেন ম্যাজিকাল রোনালদিনহোর কারিশমা।

জিদানের ফিরে আসায় ধীরে ধীরে রিয়াল ফিরে পাচ্ছে নিজেদের আসল রূপ। রোববার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। ভিয়ারিয়ালকে ৩-২ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে তারা।

শিরোপার লড়াই শেষ বেশ আগেই। ছিটকে গেছে সম্ভাব্য সকল শিরোপার লড়াই থেকে। মৌসুমের বাকি সময়টা তাই নিজেদের আত্মসম্মান রক্ষার লড়াই।

নিজেদের সম্মান রক্ষায় লড়াই করছে জিদান শিষ্যরা। চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব ১৬ থেকে আয়াক্সের কাছে ৪-১ ব্যবধানে হেরে বিদায় নিতে হয় টানা তিনবারের চ্যাম্পিয়নদের।

আয়াক্সের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে প্রায় দুই মাস মাঠের বাইরে চলে যায় ব্রাজিলিয়ান বিস্ময় বালক ভিনিসিয়াস জুনিয়র। আর এই দুই মাসে মাদ্রিদে এসেছে বড়সড় পরিবর্তন।

রিয়াল মাদ্রিদের ডাগ আউটে ফিরে এসেছেন জিনেদিন জিদান। আর এ ম্যাচে জিদানের অধীনে প্রথম খেলার সুযোগ লুফে নিলো ভিনিসিয়াস।

ম্যাচের ৭৪ মিনিটে ব্রাহিম দিয়াজের বদলি হিসেবে নেমে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে ফুটবলের এই তরুণ সেনসেশন। আর সামাজিক গণমাধ্যম সরগরম রোনালদিনহোর কারিকুরি নকল করায়।

নিজের সেরা সময়ে বল নিয়ে জাদু দেখিয়েছেন রোনালদিনহো। আর তার শত শত জাদুর একটি ছিলো পিঠ দিয়ে বল আয়ত্তে নিয়ে আসা। যা দেখে দর্শকরা হাত তালি না দিয়ে কখনোই পারেনি।

ঠিক রোনালদিনহোকেই যেন নকল করলেন তারই স্বদেশী ভিনিসিয়াস জুনিয়র। সতীর্থের করা ক্রস পিঠ দিয়ে নামালেন মাটিতে আর এরপরই বল নিয়ে আক্রমণ। ঠিক সেভাবেই যেভাবে রোনি করতেন।

বিজ্ঞাপন

ব্রাজিলের নতুন কান্ডারি কিংবা রিয়াল মাদ্রিদের ভবিষ্যৎ বলেই ভাবা হচ্ছে ভিনিসিয়াস জুনিয়রকে। সময় বলে দিবে কতদূর পাড়ি দিতে পারবে তরুণ এই ফুটবলার।

সারাবাংলা/এসএস

ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়র রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর