Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসিকে রেখেই চলে যায় টিম বাস


৮ মে ২০১৯ ১৭:৪১

টানা দ্বিতীয় মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠতে ব্যর্থ মেসির দল বার্সেলোনা। গতবার রোমা, এবার লিভারপুল আর্জেন্টাইন ফুটবলের খুদে জাদুকর মেসিকে হতাশ করেছে। গতবারের মতো এবারও হয়তো মেসি ভাবতে পারেননি এভাবে বিদায় নিতে হবে। ম্যাচের পর লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে মেসিকে রেখে চলে যায় তার সতীর্থরা।

চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালের প্রথম লেগে বার্সা জিতেছিল ৩-০ ব্যবধানে। ঘরের মাঠ অ্যানফিল্ডে লিভারপুলকে জিততে হতো ৪-০ ব্যবধানে, লিভারপুল সেটিই করে দেখিয়েছে। অল রেডসরা অসম্ভবকে সম্ভব করেছে, লিখেছে রূপকথার গল্প। গতবারের মতো এবারও ফাইনালে উঠেছে লিভারপুল। এই জয়ে ৪-৩ গোলের অগ্রগামিতায় চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠে ক্লপ শিষ্যরা।

বিজ্ঞাপন

আর এই পরাজয়ে বার্সা নিশ্চিতভাবেই রোমার রূপকথার কথা মনে করবে। গত মৌসুমে প্রথম লেগে ৪-১ গোলে এগিয়ে থেকেও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছিল কাতালানদের।

লিভারপুলের বিপক্ষে হেরে বিদায় নেওয়া বার্সার দলপতি মেসিকে এরপর ডেকে পাঠানো হয় অ্যানফিল্ডের ড্রেসিং রুমে। যেখানে আগে থেকেই মেসির ডোপিং টেস্ট করানোর কথা ছিল। মূত্র পরীক্ষার পর ছেড়ে দেওয়া হয় মেসিকে। দলপতির জন্য অ্যানফিল্ডের বাইরে টিম বাস অপেক্ষায় থাকে।

মেসির ডোপ টেস্টের পরীক্ষা নির্ধারিত সময়ের পরও শেষ হয়নি। সময় কিছুটা বেশি লেগেছিল। ততক্ষণে বার্সার টিম বাস মেসির অপেক্ষা না করে চলে যায়। পরে দলের সঙ্গে যোগ দিতে মেসিকে একাই যেতে হয়েছিল বলে জানায় আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। বিমানবন্দরে অবশ্য ঠিক সময়েই পৌঁছেন বার্সা-আর্জেন্টিনার দলপতি মেসি।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে হারের আগে বার্সা তাদের খেলা সর্বশেষ ২২ ম্যাচের মাত্র ১টিতেই হেরেছিল। সেটি গত মৌসুমের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে রোমার কাছে। রোমা সেবার লিখেছিল রূপকথা, ৩-০ গোলের ওই হারে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছিল বার্সা।

সারাবাংলা/এমআরপি

চ্যাম্পিয়ন্স লিগ টিম বাস বার্সা মেসি সতীর্থ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর