Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্মি আর্মির রোষানলে ওয়ার্নার


১১ মে ২০১৯ ১৫:৪৫

বল টেম্পারিং কাণ্ডে এক বছর নিষিদ্ধ থাকা অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার জাতীয় দলে ফিরেছেন। আইপিএল মাতিয়ে এসে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের প্রস্তুতি সিরিজে খেলেছেন ওয়ার্নার। বিশ্বকাপের একাদশে তার থাকাটা একরকম নিশ্চিত।

ক্রিকেটের ইতিহাসে অস্ট্রেলিয়ার চিরপ্রতিদ্বন্দ্বী ধরা হয় ইংল্যান্ডকে। ইংলিশদের মাটিতেই এবার বিশ্বকাপে খেলতে নামবে অস্ট্রেলিয়া। সেই ইংল্যান্ডের সমর্থক বার্মি আর্মির রোষানলে পড়েছেন অজি ওপেনার ওয়ার্নার। আঁতে ঘাঁ লাগার মতোই ব্যাপারটি।

কদিন আগে অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, বিশ্বকাপে ইংল্যান্ডে দর্শকরা যতই খারাপ ব্যবহার করুন না কেন, আমার ছেলেরা তাতে ঘাবড়াবে না। বিমান থেকে নামার পর যদি আমাদের সে রকম কোনো পরিস্থিতির মুখে পড়তে হয়, তা হলেও আমরা তৈরি। বিশ্বকাপের শুরু থেকে হয়তো অতটা বিরোধিতার মুখে পড়তে হবে না। তবে অ্যাশেজ শুরু হওয়ার পরে আমাদের বিরুদ্ধে যে অনেক কিছু বলা হবে, তা নিশ্চিত।

এদিকে, গতবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে নিজেদের ডেরায় স্বাগত জানানোর জন্য ঠিক কী রকম প্রস্তুতি নিয়ে রেখেছে ইংল্যান্ডের সমর্থক বার্মি আর্মি, তার কিছুটা ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

বিশ্বকাপের পরেই শুরু হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের অ্যাশেজ। বল টেম্পারিংয়ের মতো ন্যাক্কারজনক কাণ্ডের পর ওয়ার্নার এবং স্মিথ জাতীয় দলে ফেরায় অজিরা আরও বেশি শক্তিশালী। তবে, সুযোগ থাকতে ইংলিশরা ছেড়ে দেবে কেন? বল টেম্পারিংয়ে জড়ানোর জন্য ওয়ার্নারকে বিদ্রুপ করছে বার্মি আর্মি।

ওয়ার্নারের বিশ্বকাপ জার্সিতে ‘অস্ট্রেলিয়া’ লেখাটির জায়গায় ‘প্রতারক’ লিখে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে বার্মি আর্মি। শুধু ওয়ার্নারের ছবিই নয়, একই সঙ্গে মিচেল স্টার্ক এবং নাথান লিয়নের ছবিও পোস্ট করেছে বার্মি আর্মি। তাদের হাতে রয়েছে বল বিকৃতির অন্যতম অস্ত্র শিরিষ কাগজ।

সারাবাংলা/এমআরপি

** স্মিথের ব্যাটে প্রস্তুতি সিরিজ জয় অজিদের

অস্ট্রেলিয়া অ্যাশেজ ইংল্যান্ড বার্মি আর্মি বিশ্বকাপ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর