Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বালবির্নির সেঞ্চুরিতে আইরিশদের সংগ্রহ ৩২৭


১১ মে ২০১৯ ১৯:২৪

ত্রিদেশীয় সিরিজের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। মুখোমুখি দেখায় নিজেদের প্রথম ম্যাচে ক্যারিবীয়ানরা উড়িয়ে দিয়েছিল আইরিশদের। ডাবলিনে সিরিজের চতুর্থ ম্যাচে আইরিশরা নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে তুলেছে ৩২৭ রান।

টস জিতে আগে ব্যাটিংয়ে নামা আয়ারল্যান্ডের অ্যান্ডি বালবির্নি ওয়ানডে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি হাঁকিয়েছেন। তিন নম্বরে নেমে ১২৪ বলে ১১টি চার আর চারটি ছক্কায় তিনি করেন ১৩৫ রান। ওপেনার ম্যাককোলাম ব্যক্তিগত ৫ রানে বিদায় নেন। দলীয় ১৯ রানের মাথায় প্রথম উইকেট হারায় স্বাগতিকরা। এরপর বালবির্নি এবং ওপেনার পল স্টার্লিং দলকে টেনে নিয়ে যান। দলীয় ১৬৫ রানের মাথায় বিদায় নেন স্টার্লিং। তার আগে ৯৮ বলে ৮টি চার আর দুটি ছক্কায় করেন ৭৭ রান।

বিজ্ঞাপন

দলপতি উইলিয়াম পোর্টারফিল্ড করেন ৩ রান। কেভিন ওব্রায়েনের ব্যাট থেকে আসে ৬৩ রান। তার ঝড়ো ইনিংটি সাজানো ৪০ বলে তিনটি করে চার ও ছক্কায়। মার্ক আডাইর ১৩ বলে করেন অপরাজিত ২৫ রান। ৪ রানে অপরাজিত থাকেন গ্যারি উইলসন।

ওয়েস্ট ইন্ডিজের শ্যানন গ্যাব্রিয়েল দুটি, জেসন হোল্ডার একটি, শেলডন কর্টরেল একটি আর জোনাথন কার্টার একটি করে উইকেট তুলে নেন।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের লাইভ স্কোর জানতে ক্লিক করুন এই লিঙ্কে: সারাবাংলা লাইভ স্কোর

দেশের জনপ্রিয় চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি) সরাসরি সম্প্রচার করবে সিরিজের সবগুলো ম্যাচ। জিটিভি ছাড়াও র‌্যাবিটহোল স্পোর্টস এর ইউটিউব চ্যানেলে সিরিজটি উপভোগ করতে পারবেন দেশের বাইরের দর্শকরা। দেশের ভেতরে দেখা যাবে র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে। এছাড়া, ম্যাচ পরবর্তী হাইলাইটস তো থাকছেই, দেশ ও দেশের বাইরে থেকে সেটি দেখা যাবে র‌্যাবিটহোল স্পোর্টস এর ইউটিউব চ্যানেলে। আর খেলার প্রতিনিয়ত গুরুত্বপূর্ণ সংবাদ প্রচার করবে অনলাইন সংবাদমাধ্যম সারাবাংলা.নেট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

আইরিশ আয়ারল্যান্ড ওয়েস্ট ইন্ডিজ ত্রিদেশীয় সিরিজ বালবির্নি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর