Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্প শুরু করেছে বিসিবি


১২ মে ২০১৯ ২০:২৩

আগামী জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিরিজটি নিয়ে এখনই প্রস্তুত। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ ও জাতীয় দলের বিকল্প খেলোয়াড় নির্বাচনের চিন্তা নিয়ে ক্যাম্প শুরু করেছে বিসিবি। জাতীয় দলের আশেপাশে থাকা ২৪ ক্রিকেটারকে নিয়ে এলিট স্কোয়াড বানিয়েছে বিসিবি।

রোববার (১২ মে) থেকে মিরপুর একাডেমি মাঠে শুরু হয়েছে এই এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্প। চলবে ৩০ মে পর্যন্ত। অভিজ্ঞ ক্রিকেটারদের নিয়ে শুরু হওয়া এই ক্যাম্পে রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডের আলোচনায় থাকা পেসার তাসকিন আহমেদকে। এছাড়া, আয়ারল্যান্ডে জাতীয় দলের সঙ্গে থাকা অলরাউন্ডার ফরহাদ রেজাও আছেন এই স্কোয়াডে।

বিজ্ঞাপন

মিজানুর রহমান বাবুলের অধীনে শুরু হওয়া এই ক্যাম্পে ছিলেন না আয়ারল্যান্ড সফরে থাকা তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। আয়ারল্যান্ড সফর শেষে এই ক্যাম্পে যোগ তারা যোগ দেবেন বলে জানিয়েছে বিসিবি।

বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে সফরে সুযোগ না পাওয়া ইমরুল কায়েসকেও রাখা হয়েছে এই ক্যাম্পে। টেস্টের নিয়মিত মুখ মুমিনুল হক, ওপেনার এনামুল হক বিজয়, উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানরা এই ক্যাম্পে ডাক পেয়েছেন।

এলিট প্লেয়ারস স্কিল ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের তালিকা:
এনামুল হক বিজয়, জহুরুল ইসলাম, শাদমান ইসলাম, মিজানুর রহমান, ইমরুল কায়েস, মুমিনুল হক, রকিবুল হাসান, ফজলে রাব্বি, আরিফুল হক, ফরহাদ রেজা, মেহেদী হাসান, তানভীর হায়দার, নাজমুল ইসলাম, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান, ইরফান সুকুর, সালাউদ্দিন শাকিল, খালেদ আহমেদ, ইবাদাত হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, আবু হায়দার, তাসকিন আহমেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্প তাসকিন ফরহাদ রেজা বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর