Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ ম্যাচে চেলসির হোঁচট, ইউনাইটেডের পরাজয়


১২ মে ২০১৯ ২২:০৭

শেষ হয়ে যাওয়া ইংলিশ লিগ মৌসুমের শেষ ম্যাচে লিচেস্টারের বিপক্ষে ড্র করেছে চেলসি। আর কার্ডিফ সিটির কাছে ২-০ গোলে হেরে লিগ শেষ করলো ম্যানচেস্টার ইউনাইটেড। মৌসুমের শেষ ম্যাচে ইংলিশ লিগের সব দল মাঠে নামে রাত ৮টায়।

কিং পাওয়ার স্টেডিয়ামে চেলসিকে আতিথ্য দেয় লিচেস্টার সিটি। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে ব্লুজরা। মুহূর্মুহ আক্রমণ চালায় লিচেস্টারের রক্ষণভাগে। তবে প্রথমার্ধে গোলের দেখায় পায়নি কোনো দলই।

বিজ্ঞাপন

প্রথামার্ধের গোলখরা দূর করতে ৬৯ মিনিটে মাঠে নামেন বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড। মৌসুমে শেষে রিয়াল মাদ্রিদে পাড়ি জমালে এটিই ইংলিশ লিগে হ্যাজার্ডের শেষ ম্যাচ। তবে শেষ পর্যন্ত গোল করতে ব্যর্থ দুই দলই।

অন্যদিকে ওল্ড ট্রাফোর্ডে লিগের শেষ ম্যাচও জয় দিয়ে শেষ করতে পারলো না রেড ডেভিলসরা। রেলিগেশনে পড়া কার্ডিফের কাছে হেরেই মৌসুম শেষ করলো ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাচের ২৩ মিনিটেই পেনাল্টি থেকে গোল হজম করে ইউনাইটেড। গোলটি করেন নাথানেইল মেন্ডেজ। আর বিরতি থেকে ফিরে ৫৪ মিনিটে নিজের ও দলে দ্বিতীয় গোল করেন কার্ডিফের নাথানেইল মেন্ডেজ। বাকি সময় মরিয়া হয়ে গোল শোধ করার চেষ্টা করলেও শেষ পর্যন্ত ২-০ গোলের হার নিয়েই মৌসুম শেষ করতে হয়েছে রেড ডেভিলসদের।

এ হারে লিগ টেবিলের ছয় নম্বরে থেকেই মৌসুমের ইতি টানলো ম্যানচেস্টার ইউনাইটেড। আর ড্র করে তিন নম্বরে থেকে লিগ শেষ করলো চেলসি।

সারাবাংলা/এমআরপি/এসএস

ইংলিশ লিগ চেলসি ম্যানচেস্টার ইউনাইটেড

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর