Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলিন মুনরো আছেন নিউজিল্যান্ড স্কোয়াডে


২৯ জানুয়ারি ২০১৮ ১৩:৪৯

সারাবাংলা ডেস্ক

পাকিস্তানের বিপক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়া কলিন মুনরো ডাক পেলেন অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের সাথে ত্রিদেশীয় সিরিজে। পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ইনজুরিতে পড়া মুনরো ৩ ফেব্রুয়ারির মধ্যেই সেরে ওঠবেন বলে আশা করছেন নির্বাচকরা।

১৪ সদস্যের এই দলে লুকি ফার্গুসন ও গ্লেন ফিলিপস না থাকলেও, পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইনজুরিতে পড়া মুনরোকে তালিকায় রাখলেন নির্বাচকরা।

ইনজুরি থেকে দ্রুত সারিয়ে তাকে মাঠে নামানোর জন্য মুখিয়ে হয়ে আছেন নির্বাচকরা। দলের নির্বাচক গ্যাভিন লারসেন জানিয়েছেন, ‘রোববারের মধ্যেই কলিন পুরোপুরি সুস্থ হবে আশা করছি। সাদা বলে ওর কৃতিত্ব আগেই দেখেছি, তাই ওকে আমরা ত্রিদেশীয় সিরিজে মাঠে চাচ্ছি।’

চারজন স্পিনার দলে দলে নেয়ার কথা ভাবছেন নির্বাচকরা। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে স্পিনারদের গুরুত্বের কথা ভেবে দল নির্বাচন করা হবে। লারসেন আরও জানান, ‘মিচেল স্যান্টনার ও ইস শোধি আমাদের প্রধান খেলোয়াড, কিন্তু আনারু এবং কেন উইলিয়ামসনও দলের জন্য গুরুত্বপূর্ণ।’

প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলে দেশে ফিরে যাবে নিউজিল্যান্ড, বাকি ম্যাচগুলো খেলবে সেখানেই। অকল্যান্ডে ১৩ ফ্রেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে সিরিজের ফাইনাল।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, অ্যানারু কিচেন, কলিন মুনরো, সেথ রান্স, মিচেল স্যান্টনার, ইস শোধি, টিম সাউদি, রস টেইলর ও বেন হুইলার।

সারাবাংলা/এসএন/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর