Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টেইন, রাবাদা ফিরছেন বিশ্বকাপের শুরুতেই


১৫ মে ২০১৯ ১১:১১

চলতি আইপিএলের মাঝ পথে ইনজুরিতে পড়েন ডেল স্টেইন আর কাগিসো রাবাদা। মাঝ পথে দেশের প্লেন ধরেছিলেন দু’জনই। শঙ্কা ছিল বিশ্বকাপের শুরু থেকে খেলা নিয়ে। তবে কোচ ওটিস গিবসনের দৃঢ় বিশ্বাস বিশ্বকাপের শুরু থেকেই খেলবেন এই দুই পেসার।

ইংল্যান্ড বিশ্বকাপের পর্দা উঠচে আগামী ৩০ মে। আর উদ্বোধনী ম্যাচেই লড়বে দুই হট ফেভারিট স্বাগতিক ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা।

দিল্লী ক্যাপিটালসের হয়ে খেলা সময় ইনজুরিতে পড়ে চলতি আইপিএল আর খেলেননি আই প্রোটিয়া ফাস্ট বোলার। শঙ্কা ছিল বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠতে পারবেন কিনা তা নিয়েও। তবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের চিকিৎসকরা জানিয়েছেন বিশ্বকাপের আগেই পুরোপুরি ফিট হয়ে যাবেন এই পেসার।

অন্যদিকে, আর এক সতীর্থ ডেল স্টেইনও আইপিএল চলাকালীন সময়ে ইনজুরিতে পড়েন। আর অনিশ্চয়তা তৈরি হয় বিশ্বকাপ খেলা নিয়ে। তবে দ্রুতই সেরে উঠছেন ডেল স্টেইন। প্রোটিয়াদের বোলিং নেতৃত্বে থাকা ডেল স্টেইন খেলবেন ইংল্যান্ডের সাথে উদ্বোধনী ম্যাচ।

দলের দুই পেসারকে নিয়ে কথা বলার সময় এমনটাই জানিয়েছেন প্রোটিয়া কোচ ওটিস গিবসন। তিনি বলেন, ‘রাবাদা আর স্টেইন দুইজনেরই ইনজুরি ছিল। কিন্তু এখন তারা পুরোপুরি সুস্থ হয়ে ওঠার পথে। তাদের নিয়ে দুঃশ্চিন্তার কিছু নেই।’

ইংল্যান্ড বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা দল পৌঁছাবে ১৯ মে। আর নিজেদের ঝালিয়ে নিয়ে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ খেলবে স্বাগতিক ইংলিশদের বিপক্ষে।

 

সারাবাংলা/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ ডেল স্টেইন দক্ষিণ আফ্রিকা রাবাডা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর