Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দল গঠনে স্বাধীনতা না পেলে ক্লাব ছাড়ার হুমকি জিদানের


১৯ মে ২০১৯ ১৬:০০

দল গঠনের স্বাধীনতা না পেলে ক্লাব ছাড়ার হুমকি দিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন লস ব্লাঙ্কোস বস। দলের এক নম্বর গোলরক্ষক নাভাস দল ছাড়লে দলের দ্বিতীয় গোলরক্ষক কে হবেন এমন সিদ্ধান্ত নিয়ে বোর্ডের সাথে দ্বন্দ্ব চলছে জিদানের। সেদিকেই ইঙ্গিত করলেন সংবাদ সম্মেলনে।

জিদান জানান, ‘দলের প্রথম ও দ্বিতীয় গোলরক্ষক কে হবেন এটা আমিই ঠিক করব। এটা আমার সিদ্ধান্ত, জলের মতো পরিষ্কার। যদি আমার দলকে নিয়ে আমি ইচ্ছামতো সিদ্ধান্ত না নিতে পারি, তবে আমি ক্লাব ছাড়ব।’

বিজ্ঞাপন

জিদান বলেন, ‘দলে খেলোয়াড় সাইন করানোতে অনেকেই ভূমিকা রাখেন। সবাই মিলেই আমরা কাজটা করি। কিন্তু মাঠে কোন ১১ জন খেলবেন এটা সম্পূর্নই আমার সিদ্ধান্ত।’

এর আগে রিয়ালের বিভিন্ন সূত্রে খবর ছড়িয়েছিল, দলের এক নম্বর গোলরক্ষক কেইলর নাভাসকে বোর্ডের পক্ষ থেকে ক্লাব ছাড়ার জন্য বলা হয়েছে। কিন্তু জিদান জানিয়েছেন এরকম কোনো সিদ্ধান্ত তার তরফ থেকে হয়নি।

এদিকে ক্লাব সূত্রের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো দাবি করছে, যদি নাভাসকে দল ছাড়তে হয় তবে রিয়াল মাদ্রিদ বোর্ড চাচ্ছে এন্দ্রি লুনিনকে এক নম্বর গোলরক্ষক থিবাউট কোরতোইসের ব্যাকআপ হিসেবে দলে ফিরিয়ে আনতে। ইউক্রেনের তরুন গোলরক্ষক লুনিন স্প্যানিশ ক্লাব লেগানেসের হয়ে ধারে খেলছেন। কিন্তু জিদান চাচ্ছেন তার ছেলে লুকাই যেন দলের দ্বিতীয় গোলরক্ষক হন।

সারাবাংলা/আইই

** টানা সপ্তমবার বুন্দেসলিগা ঘরে উঠলো বাভারিয়ানদের

জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর