Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইনজুরির কবলে ইংলিশ শিবির


২৫ মে ২০১৯ ১৮:৪০

ইনজুরি যেন ইংলিশ শিবিরের পিছুই ছাড়ছে না। অস্ট্রেলিয়ার সাথে প্রথম প্রস্তুতি ম্যাচে দুই পেসার জোফরা আর্চার এবং মার্ক উড ইনজুরির শিকার হয়েছেন। এটা নিয়ে ইংলিশ শিবিরের ৫ ক্রিকেটার ইনজুরিতে নাম লেখালেন। এমন দিনে ৪২ বছর বয়সী দলের সহকারী কোচ এবং ইংল্যান্ডের সাবেক অধিনায়ক পল কলিংউড মাঠে নেমে যান।

শুক্রবার অনুশীলনের সময় আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়েন অধিনায়ক ইয়ন মরগান। তাই তো অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে নেই নিয়মিত অধিনায়ক। আর সেই প্রস্তুতি ম্যাচেই ইনজুরির শিকার এই দুই পেসার।

বিজ্ঞাপন

নিজের চতুর্থ ওভারে বল করার সময় পায়ের পেশিতে টান অনুভব করেন ইংলিশ পেসার উড। অস্বস্তি বোধ করার সাথে সাথেই তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। আর তার বদলি হিসেবে মাঠে নামানো হয় আরেক পেসার জোফরা আর্চারকে।

তবে আর্চারও বেশিক্ষণ টিকতে পারেননি মাঠে। মাত্র কয়েক বল ফিল্ডিং করার পর তিনিও অস্বস্তি বোধ করতে শুরু করেন। আর তাই তো পূর্ব সতর্কতার জন্য তাকেও মাঠ থেকে তুলে নেন ইংলিশ সহকারী কোচ পল কলিংউড। মার্ক উড মাঠ ছেড়ে গেলে ১০ জন ইংলিশ ক্রিকেটার মাঠে থেকে যান। তাই বাধ্য হয়েই ১১ জন পূরণ করার জন্য ইংল্যান্ডের জার্সি চাপিয়ে মাঠে নেমে পড়েন দলের সহকারী কোচ কলিংউড। ২০১১ সালে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।

নতুন করে ইনজুরিতে পড়া ইংলিশ দুই পেসারের চোট কতটা গুরুতর সে সম্পর্কে এখনো কোন তথ্য জানায়নি ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড।

সারাবাংলা/এসএস

ইনজুরি ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ জোফরা আর্চার মার্ক উড

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর