Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোহলির ভারত ১৭৯, স্টিভ স্মিথ ১১৬


২৫ মে ২০১৯ ২০:০২

বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। ১৭৯ রানেই গুটিয়ে গেছে বিশ্বসেরা ব্যাটিং লাইনআপের দল ভারত। আর ইনফর্ম স্টিভ স্মিথের সেঞ্চুরিতে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে অস্ট্রেলিয়া। ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে অজিরা তুলেছে ২৯৭ রান।

লন্ডনের কেনিংটন ওভালে আগে ব্যাটিংয়ে নেমে টিম ইন্ডিয়া ৩৯.২ ওভারে গুটিয়ে যায়। ওপেনার রোহিত শর্মা ২, শিখর ধাওয়ান ২, দলপতি বিরাট কোহলি ১৮, লোকেশ রাহুল ৬ রান করেন। দলকে কিছুটা টেনে তুলে ৩০ রান করে বিদায় নেন হারদিক পান্ডিয়া। মহেন্দ্র সিং ধোনি ১৭ আর দিনেশ কার্তিক করেন ৪ রান। রবীন্দ্র জাদেজার ব্যাট থেকে আসে ৫৪ রান। ভুবনেশ্বর কুমার ১, মোহাম্মদ শামি ২* এবং কুলদীপ যাদব করেন ১৯ রান।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট চারটি, জেমস নিশাম তিনটি, টিম সাউদি ১টি, কলিন ডি গ্রান্ডহোম ১টি এবং লুকি ফার্গুসন একটি উইকেট পান।

এদিকে, সাউদাম্পটনে ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন স্টিভ স্মিথ। কদিন আগে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ২২, ৮৯*, ৯১* রানের তিনটি ইনিংস খেলার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন ৭৬ রান। আজ ইংল্যান্ডের বিপক্ষে করেছেন ১১৬ রান। তার ১০২ বলে সাজানো ইনংসে ছিল আটটি চার আর তিনটি ছক্কার মার।

ওপেনার ডেভিড ওয়ার্নার ৫৫ বলে ৪৩ রান করেন। আরেক ওপেনার অ্যারন ফিঞ্চ করেন ১৪ রান। শন মার্শ ৪৪ বলে ৩০ রানের ইনিংস খেলে বিদায় নেন। উসমান খাজা ৩১, মার্কাস স্টয়নিস ১৩ রানে বিদায় নেন। ১৪ বলে ৩০ রান করেন অ্যালেক্স ক্যারে।

ইংল্যান্ডের লিয়াম প্ল্যাংকেট চারটি উইকেট নেন। একটি করে উইকেট পান মার্ক উড, টম কুরান, লিয়াম ডসন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিরাট কোহলি ভারত-নিউজিল্যান্ড স্টিভ স্মিথ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর