Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রস্তুতি ম্যাচে হারলো ভারত


২৫ মে ২০১৯ ২২:০০

বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয় ভারত-নিউজিল্যান্ড। ঝালিয়ে নেওয়ার ম্যাচে হেরেছে টিম ইন্ডিয়া। কোহলির দল হেরেছে ৬ উইকেটের বড় ব্যবধানে। নিউজিল্যান্ড ৭৭ বল হাতে রেখেই ম্যাচটি জিতেছে।

লন্ডনের কেনিংটন ওভালে আগে ব্যাটিংয়ে নেমে টিম ইন্ডিয়া ৩৯.২ ওভারে গুটিয়ে যায়। ১৭৯ রানেই শেষ হয় বিশ্বসেরা ব্যাটিং লাইনআপের দল ভারতের ইনিংস।

ওপেনার রোহিত শর্মা ২, শিখর ধাওয়ান ২, দলপতি বিরাট কোহলি ১৮, লোকেশ রাহুল ৬ রান করেন। দলকে কিছুটা টেনে তুলে ৩০ রান করে বিদায় নেন হারদিক পান্ডিয়া। মহেন্দ্র সিং ধোনি ১৭ আর দিনেশ কার্তিক করেন ৪ রান। রবীন্দ্র জাদেজার ব্যাট থেকে আসে ৫৪ রান। ভুবনেশ্বর কুমার ১, মোহাম্মদ শামি ২* এবং কুলদীপ যাদব করেন ১৯ রান।

নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট চারটি, জেমস নিশাম তিনটি, টিম সাউদি ১টি, কলিন ডি গ্রান্ডহোম ১টি এবং লুকি ফার্গুসন একটি উইকেট পান।

১৮০ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে কিউই ওপেনার মার্টিন গাপটিল করেন ২২ রান। আরেক ওপেনার কলিন মুনরো ৪ রানে সাজঘরে ফেরেন। তিন নম্বরে নামা দলপতি কেন উইলিয়ামসন ৬৭ রান করেন। তার ৮৭ বলে সাজানো ইনিংসে ছিল ৬টি চার আর একটি ছক্কার মার। রস টেইলর খেলেছেন ম্যাচ জেতানো ইনিংস। ৭৫ বলে আটটি বাউন্ডারিতে করেছেন সর্বোচ্চ ৭১ রান। হেনরি নিকোলস ১৫ রানে অপরাজিত থাকেন।

ভারতের পেসার জাসপ্রিত বুমরাহ, হারদিক পান্ডিয়া, যুভেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট তুলে নেন। উইকেট পাননি ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, কুলদীপ যাদবরা।

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ নিউজিল্যান্ড প্রস্তুতি ম্যাচ ভারত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর