Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপেক্ষা এবার তামিমের স্ক্যান রিপোর্টের


৩১ মে ২০১৯ ১৯:৫৩

শুক্রবার (৩১) মে কেনিংটন ওভালে ব্যাটিং অনুশীলনের সময় থ্রোয়ারের বলের আঘাতে বাঁহাতের কব্জিতে চোট পেয়েছেন বাংলাদেশ দলের ব্যাটিং স্তম্ভ তামিম ইকবাল। চোট পাওয়ার পরপরই নেট থেকে ড্রেসিংরুমের পথ ধরেন এই ওপেনার। সঙ্গে সঙ্গে মাঠে উপস্থিত দলের সবার কপালে চিন্তার ভাঁজ পড়ে যায়।কী হবে এখন? খেলতে পারবেন তো? মাত্র ১ দিন বাদে এখানেই দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে লাল সবুজের দল।

অবশ্য তৎক্ষণাৎ এই প্রশ্নের জবাব মেলেনি। কেননা তামিমের কব্জির প্রকৃত অবস্থা জানা যাবে আাগামীকাল স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পরে। আজ তার চোটাক্রান্ত কব্জিতে এক্সরে করা হবে। সেখানে যদি ফ্র্যাকচার ধরা পড়ে তাহলে বিশ্বকাপের প্রথম ম্যাচ তো বটেই আরো বেশ কয়েকটি ম্যাচেও হয়তো তাকে ড্রেসিংরুমে বসে সতীর্থদের খেলা দেখতে হবে।

শুক্রবার (৩১ মে) সংবাদমাধ্যমকে এ তথ্য দিলেন বিশ্বকাপে বাংলাদেশ দলের পর্যবেক্ষক ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।

তিনি জানালেন, এখন তামিমের কব্জিতে এক্সরে করে দেখতে হবে। যদি ফ্র্যাকচার না হয় প্রথম ম্যাচ খেলতে পারবে। ফ্র্যাকচার হলে খেলতে পারবে না। সবকিছু জানতে আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এদিকে বিষয়টি নিয়ে এখনই মন্তব্য করতে চাইলেন টাইগার ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, ‘ওর চোট নিয়ে এখনই মন্তব্য করা খুব তাড়াতাড়ি হয়ে যায়। তবে তামিম বেশ ভালোই বোধ করছে। সে নিজে বলছে যে স্ক্যান করানোর প্রয়োজন নেই। তবে সতর্কতা হিসেবে আমরা আজকেই হয়তো স্ক্যান করাবো।’

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ইনজুরি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ তামিম বিশ্বকাপ স্পেশাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর