Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওভালে প্রথম দিনের প্রস্তুতিতে টাইগাররা


৩১ মে ২০১৯ ২১:১৪

কেনিংটনে ওভালে বাংলাদেশ দলের অনুশীলন ছিল স্থানীয় সময় সকাল ১০টা থেকে। যার শুরুটা হলো নির্ধারিত সময়েই। মেঘলা আকাশ আর গা হিম করা বাতাসে নেটে ব্যাটিং শুরু করে দিলেন মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও তামিম ইকবাল। একই নেটে বোলিং অনুশীলন সেরেছেন রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ ও মোসাদ্দেক হোসেন সৈকত। দলের ইনফর্মড ব্যাটসম্যান সৌম্য সরকারকেও দেখা যায় সাকিবের বিপক্ষে বল করতে।

বিজ্ঞাপন

সব কিছুই ঠিকঠাক চলছিল। প্লেয়ার ও কোচিং স্টাফদের সরব উপস্থিতিতে দিনের অনুশীলন বেশ উৎফুল্লতা নিয়ে এগিয়ে চলছিল। কিন্তু আচমকাই এক নেট বোলারের বল এসে তামিমের বাঁহাতের কব্জিতে গিয়ে লাগে। লুটিয়ে পড়েন তামিম। কোনো রকম উঠে দাঁড়িয়ে ফিজিও তিহান চন্দ্রমোহনের সঙ্গে মাঠ ছাড়েন।

মুহূর্তে নেমে এলো রাজ্যের নিরবতা। কোচ, প্লেয়ার, টিম ম্যানেজার সবার মধ্যেই চাপা আতঙ্ক। খেলতে পারবেন তো তামিম? না, তৎক্ষনাৎ এর কোনো উত্তর মেলেনি। কেননা প্রথমে তার কব্জিতে স্ক্যান করা হবে, এর পরে প্রকৃত অবস্থা জানা যাবে।

তামিম মাঠ ছেড়ে যাওয়ারও প্রায় ঘণ্টা দুয়েক পর পর্যন্ত এই অনুশীলন স্থায়ী হয়। যেখানে দলের সবাই যতটুকু সম্ভব নিজকে শানিয়ে নিলেন।

শুধু ব্যতিক্রম ছিলেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। গতকাল হঠাৎ করেই সাইফউদ্দিনের পিঠের পুরোনো ব্যথা ফিরেছে, তাই আজ তাকে বোলিং অনুশীলনে নামতে হয়নি। মাশরাফির ডে অফ ছিল না, তবে ফ্রি রাখা হয়েছিল। তার দিন কেটেছে কোচ, টিম অবজারভার ও ম্যানেজারের সঙ্গে শলা-পরামর্শ করে।

কী ছিল সেই পরামর্শ। নিশ্চয়ই প্রোটিয়া বধ। আগামী ২ জুন এই মাঠেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে স্টিভ রোডস শিষ্যরা।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার প্রস্তুতি বাংলাদেশ বিশ্বকাপ স্পেশাল র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর