Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লঙ্কানদের বিপক্ষে লড়াইয়ের আগে ইনজুরিতে টিম সাউদি


১ জুন ২০১৯ ০৯:১২

ইংল্যান্ড বিশ্বকাপের তৃতীয় দিনে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। এ ম্যাচে কিউইদের হয়ে মাঠে নামা নিয়ে সংশয় রয়েছে পেসার টিম সাউদির।

ওয়েলসের কার্ডিফের সোফিয়া গার্ডেন্স ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের বিশ্বকাপ লক্ষ্যে মাঠে নামবে নিউজিল্যান্ড আর শ্রীলঙ্কা। তবে বিশ্বকাপ লক্ষ্য শুরুর আগেই ধাক্কা কিউই শিবিরে। অনুশীলনের সময় চোট পেয়েছেন অভিজ্ঞ পেসার টিম সাউদি।

বিজ্ঞাপন

শুক্রবার দলের সাথে শেষ সময়ের অনুশীলন করেননি তিনি। তবে এদিন দলের সাথে প্রথম থেকে অনুশীলন শুরু করেছিলেন। এরপরই চোটে পড়েন সাউদি। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে কিউইদের জয়ে সামনে থেকে ভূমিকা রেখেছিলেন তিনি।

সাউদির না থাকায় নিজেদের কিছুটা সৌভাগ্যবান মনে করতেই পারে লঙ্কানরা। ইংল্যান্ডের পেস বান্ধব পিচে ভয়ানক সুইং আর গতি যেকোনো প্রতিপক্ষকে ভোগাবে তা বলার অপেক্ষা রাখে না। তাই তো তার না থাকার সংবাদে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলছে লঙ্কানরা।

তবে নিজেদের জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী লঙ্কানরা। সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধেনা বলেছেন, ‘আমরা সব সময় বিশ্বকাপে ভাল খেলার রাস্তা খুঁজে নেই। আশা করছি এবারেও ভাল করতে পারবো।’

মাহেলা আরও যোগ করেন, ‘চার কিংবা পাঁচটি জয় সেমি ফাইনাল নিশ্চিত করতে পারে। আমি মনে করি শ্রীলঙ্কার দারুণ একটি সুযোগ রয়েছে সেমি ফাইনাল খেলার।’

আর নিজেদের ষষ্ঠ সেমি ফাইনালে হেরে সপ্তমবারের প্রচেষ্টায় ২০১৫ বিশ্বকাপের ফাইনাল খেলে কিউইরা। আর সে ফাইনালেও অস্ট্রেলিয়ার কাছে হার। তবে এবার ব্ল্যাক ক্যাপসরা নিজেদের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে নামবে বিশ্বকাপে।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

সারাবাংলা/এসএস

ইনজুরি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টিম সাউদি নিউজিল্যান্ড শ্রীলঙ্কা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর