Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষণের দায়ে অভিযুক্ত নেইমার


২ জুন ২০১৯ ০৯:৩৮

ব্রাজিল জাতীয় দলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে এক নারী ধর্ষণের অভিযোগ এনেছে জানিয়ে ব্রাজিলের পুলিশ একটি প্রতিবেদন প্রকাশ করেছে। ফ্রান্সের প্যারিসে মাতাল অবস্থায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ এসেছে।

অভিযোগকারী নারী তার ইন্সটাগ্রাম একাউন্ট থেকে এই অভিযোগের কথা জানান দেন। তিনি জানান ১৫ মে এই ঘটনাটি ঘটে।

প্যারিসে একটি হোটেলে মদ্যপ অবস্থায় এই নারীর সাথে আলাপ হয় নেইমারের। আর সেখানে সোফিটেল প্যারিস আর্ক ডু ট্রাইম্ফে হোটেলে এই ঘটনা ঘটে বলে জানান।

ঘটনার দুইদিন পর ব্রাজিলে ফিরে যান অভিযোগকারী নারী। তবে নিজের নিরাপত্তার কথা চিন্তা করে এই ঘটনা সম্পর্কে কারো কাছে জানাননি তিনি। তবে শেষ পর্যন্ত ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ইউওএল এই ঘটনা প্রকাশ করে।

অভিযোগকারী নারী পুলিশকে জানান, ‘মদ্যপ অবস্থায় নেইমার হোটেলে আসে এবং কথা বলার এক পর্যায়ে আমাকে জোর করে।’

নেইমারের পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া আসেনি। তবে তার বাবা নেইমার দস সান্তোস জানিয়েছেন তার ছেলে সম্পূর্ণ নির্দোষ। তিনি আরও বলেন, ‘এই বিষয়টা খুবই স্পর্শকাতর বিষয়। আমরা যদি দ্রুত এর সত্যতা সামনে না আনতে পারি তাহলে নেইমারের জন্য খারাপ হবে। আমরা দরকার হলে নেইমারের হোয়াটস আপের মেসেজগুলোও সবার সামনে প্রকাশ করবো। নেইমার সম্পূর্ণ নির্দোষ।’

তবে, পিএসজি কিংবা নেইমাররের আইনি সহায়কেরা এখনো কোনো কথা বলেনি এ বিষয়ে। ২০১৯ কোপা আমেরিকার জন্য ব্রাজিলের সাথে অনুশীলন করছে নেইমার।

সারাবাংলা/এসএস

ধর্ষণে অভিযুক্ত নেইমার জুনিয়র প্যারিস সেইন্ট জার্মেই


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর