Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানের বিপক্ষেই পাঁচশর লক্ষ্য ইংলিশদের


২ জুন ২০১৯ ১৫:৫৩

ট্রেন্ট ব্রিজে স্টেডিয়ামে সোমবার (৩ জুন) পাকিস্তানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে ইংল্যান্ড। ইংল্যান্ড বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে ১০৪ রানে আর পাকিস্তান নিজেদের প্রথম ম্যাচে উইন্ডিজের কাছে হেরেছে ৭ উইকেটে।

বিশ্বকাপের মূল পর্বের লড়াইয়ের আগে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে ইংল্যান্ড। একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও বাকি চার ম্যাচ জিতে পাকিস্তানকে ধবল ধোলাই করে ইংলিশরা।

বিজ্ঞাপন

কেবল ৪-০ ব্যবধানেই জয় নয়, পাকিস্তানের বিপক্ষে আগে ব্যাট করে দুইবারই সাড়ে তিনশর অধিক রান তুলেছে স্কোরবোর্ডে। আর পাকিস্তানও আগে ব্যাট করে বাকি দুই ম্যাচে ৩০০ এর অধিক রান তুলেছে।

এছাড়াও ট্রেন্ট ব্রিজে বিশ্ব রেকর্ড ৪৮১ রান তুলেছিল ইংলিশরা। আর পাকিস্তানের বিপক্ষে এই মাঠেই ৪৪৪ রানের স্কোরও আছে মরগানদের। তাই তো এই মাঠেই ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো ৫০০ রান সংগ্রহের স্বপ্ন দেখছে ইংলিশরা।

ইংলিশ ব্যাটসম্যানদের বিধ্বংসী ফর্মের সাথে একটু পিচে সহায়তা মিললে বিশ্ব রেকর্ড গড়া অসম্ভব হবে না।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সকল ম্যাচ অনলাইনে কোনো প্রকার সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপসেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপসটি এন্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিঙ্কে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ ) এই লিঙ্কে ক্লিক করে।

বিজ্ঞাপন

** আমাদের ব্যাটিং অনেক বেশি অভিজ্ঞ: সালাউদ্দিন

সারাবাংলা/এসএস

ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর