Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদ ভুলে গেছে টাইগাররা


৩ জুন ২০১৯ ০৪:০৩

২০০৩ ক্রিকেট বিশ্বকাপের কথা মনে আছে? ১১ ফেব্রুয়ারি ছিল কানাডার বিপক্ষে বাংলাদেশের ম্যাচ। ঠিক তার পর দিনই ছিল ঈদ। কিন্তু খালেদ মাসুদ পাইলটের দলের সেই আনন্দ মাটি করে দিয়েছিল কানাডা। দক্ষিণ আফ্রিকার ডারবানে আইসিসির সহযোগী দেশটির কাছে ৬০ রানে হেরে বিবর্ণ রূপ ধারণ করেছিল লাল সবুজের দল।

কালের পরিক্রমায় কেটে গেছে কয়েকটি বছর। আবারো বিশ্বকাপ এসেছে এবং দরজায় কড়া নাড়ছে আরো একটি ঈদ। সব কিছু ঠিক থাকলে ৪ জুন যুক্তরাজ্যে অনুষ্ঠিত হবে ঈদুল ফিতর। তার আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাওয়া ২১ রানের জয়টি নিশ্চয়ই মাশরাফিদের ঈদের আনন্দ বহুগুণ বাড়িয়ে দেওয়ার কথা।

কিন্তু না। সেই আনন্দে মাতোয়ারা হতে চাইছে না মাশরাফি ও তার দল। প্রোটিয়াদের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে পাওয়া জয়ের নেশা তাদের এভাবে চেপে ধরেছে যে ঈদ নামক শব্দটি এই মুহূর্তে তারা মাথায়ই আনতে চাইছেন না।

টাইগার দলপতি জানালেন, ‘এ বছরের ঈদ আমরা মাথায় আনিনি। আমরা জানি আমাদের ঈদটা খেলার ভেতরেই। তাই এটাই আমরা উপভোগ করছি। আমাদের কাজই এখন এটা। আমাদের অনেকের পরিবার এসেছে। আশা করি সময়টা ভালো যাবে। ঈদের থেকে আমাদের মূল কাজ হচ্ছে এই বিশ্বকাপের কাজগুলো ঠিকমতো শেষ করা।’

বলে রাখা ভালো ইংল্যান্ডে ঈদের ঠিক পরের দিন অর্থাৎ ৫ জুন কেনিংটন ওভালের এই মাঠেই নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ঈদ ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার বিশ্বকাপ স্পেশাল মাশরাফি র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর