Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে: নেইমার


৩ জুন ২০১৯ ১২:০৫

বিতর্ক যেন নেইমার জুনিয়রের পেছনই ছাড়ছে না। সমর্থককে ঘুষি মেরে নিষেধাজ্ঞ্র মুখ দেখেছেন আর এখন ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা।

নিজ দেশে অনুষ্ঠিত হচ্ছে কোপা আমেরিকার এবারের আসর। আর তার জন্যই অনুশীলন চলছে ব্রাজিল জাতীয় দলের। এই মুহূর্তেই তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক ব্রাজিলিয়ান নারী। রোববার ব্রাজিলিয়ান মিডিয়ায় এই খবর আসে অভিযোগকারীর ইন্সটাগ্রাম থেকে। সোমবার নেইমার তার ইন্সটাগ্রাম থেকে ভিডিও বার্তা প্রকাশ করে নিজেকে নির্দোষ দাবী করেছেন।

এবং অভিযোগকারী নারীর সাথে কোন প্রকার জোর জবরদস্তি করেননি বলেও জানান নেইমার। সেই সাথে অভিযোগকারী নারীর সাথে তার হোয়াটস এ্যাপের মেসেজ প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

নেইমার বলেন, ‘আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এসেছে, যা একদমই মিথ্যা। আমার সাথে ওই নারীর যা কিছু হয়েছে তা দু’জনের সম্মতিতেই হয়েছে। নিজেকে নির্দোষ প্রমাণের জন্য হোয়াটস এ্যাপে আমাদের দু’জনের যা কথা হয়েছে তা প্রকাশ করছি।’

নেইমারকে নির্দোষ দাবী করে ব্রাজিলিয়ান টিভি চ্যানেল ব্যান্ড টিভিকে এক সাক্ষাৎকারে নেইমারের বাবা নেইমার দস সান্তোস বলেন, ‘আমার ছেলে নির্দোষ। আর এটা পরিষ্কার যে আমার ছেলেকে ফাঁসানো হয়েছে।’

অভিযোগের সত্যতা যাচাইয়ে নেইমারের বিরুদ্ধে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

** ধর্ষণের দায়ে অভিযুক্ত নেইমার

সারাবাংলা/এসএস   

ধর্ষণে অভিযুক্ত নেইমার জুনিয়র ব্রাজিলিয়ান তারকা সাবেক বার্সেলোনা তারকা


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর