Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোলিনেশিয়ান ডান্সে বুঁদ ওভাল


৫ জুন ২০১৯ ২০:২৪

কেনিংটন ওভালে আজ মুগ্ধতার ছড়াছড়ি। একদিকে সাকিব, মুশফিকদের মনোমুগ্ধকর ব্যাটিংয়ে গ্যালারির দর্শকেরা যেমন বুঁদ হয়ে আছেন তেমনি গ্যালারির বাইরের দর্শকদের মুগ্ধতার মায়াজালে আবিষ্ট করে রেখেছে পোলিনেশিয়ান ড্যান্স।

খেলার ফাঁকে কিছুক্ষণের জন্য যারা হাঁটাহাঁটি ও পানের উদ্দেশ্যে আসন ছেড়ে নিচে নেমে আসছেন তাদের পথ অবরুদ্ধ করে রাখছে নান্দনিকতায় পূর্ণ এই ডান্স।

ব্রাজিলিয়ান সাম্বা ডান্সের আদলের এই ডান্সটি মূলত নিউজিল্যান্ড রাগবি দলকে উজ্জীবিত করার লক্ষ্যেই পরিবেশিত হয়ে থাকে। কিন্তু সেই গন্ডি পেরিয়ে আজ তা ক্রিকেট উন্মাদনায় সাড়া দিতে হাজির।

বুধবার (৫ জুন) লন্ডনের কেনিংটন ওভালে বিশ্বকাপে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ডকে অনুপ্রেরণা যোগাতে অবিরাম নেচে গেয়ে চলেছে পোলিনেশিয়ান এই ডান্স গ্রুপ।

ডান্সটির উদ্ভব হাওয়াই দ্বীপপুঞ্জে হলেও তাহিতি, নিউজিল্যান্ড ও সামোয়ায় এর সরব উপস্তিতি লক্ষ্য করা যায়।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/জেএইচ

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ পোলিনেশিয়ান বাংলাদেশ বিশ্বকাপ স্পেশাল

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর