Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যাজার্ড এখন মাদ্রিদের; ১০ কোটি ইউরোতেই চুক্তি সই


৮ জুন ২০১৯ ০৪:০২

স্পোর্টস ডেস্ক: অবশেষে দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন পূরণ হলো বেলজিয়ান সুপারস্টার এডেন হ্যাজার্ডের। টানা সাতটি সিজন চেলসিতে কাটানোর পর স্বপ্নের দল রিয়াল মাদ্রিদে যাচ্ছেন তিনি, তাও পাঁচ বছরের জন্য।

রিয়াল মাদ্রিদ জানিয়েছে, ১০০ মিলিয়ন বা ১০ কোটি ইউরোতে চুক্তি সই হয়েছে এই ফুটবল সুপারস্টারের সাথে। চুক্তি অনুযায়ী সান্তিয়াগো বার্নাব্যুতে হ্যাজার্ড থাকবেন ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত। এর আগে গোল ডট কম জানিয়েছিল, চেলসি হ্যাজার্ডকে ১০ কোটি ইউরোতে রিয়ালের কাছে বিক্রি করে দিতে চাইলেও সব মিলিয়ে রিয়ালের খরচ দাঁড়াত ১৪ কোটি ইউরো।

বিজ্ঞাপন

রিয়ালের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, স্বাস্থ্য পরীক্ষা শেষে হ্যাজার্ডকে মাদ্রিদের খেলোয়াড় হিসেবে ১৩ জুন আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়া হবে। রিয়াল মাদ্রিদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে বাংলাদেশ সময় ৮ জুন দিবাগত রাত আড়াইটার দিকে হ্যাজার্ডকে ‘মাদ্রিদিস্তা’ উল্লেখ করে তার ট্রান্সফারের বিষয়টি নিশ্চিত করা হয়।

পোস্টে বলা হয়, হ্যাজার্ডকে ছেড়ে দিতে চুক্তি সইয়ে রাজি হয়েছে চেলসি। তবে পোস্টে টাকার অঙ্ক উল্লেখ করা হয়নি।

এদিকে, প্রায় একই সময়ে অফিশিয়াল ইনস্টাগ্রাম পেইজে সাত চমৎকার বছর স্ট্যামফোর্ড ব্রিজে কাটানোর জন্য হ্যাজার্ডকে ধন্যবাদ জানিয়েছে চেলসি।

চেলসিতে কাটানো গত সাত সিজনে হ্যাজার্ডের ঝুলিতে যোগ হয়েছে ছয়টি শিরোপা। ব্লুজদের হয়ে ২৮ বছর বয়সী এই ফরওয়ার্ডের শেষ মাঠে নেমেছিলেন ইউরোপা লিগের ফাইনালে, আর্সেনালের বিপক্ষে। ৪-১ গোলে জয় পাওয়া সেই ম্যাচে জোড়া গোল করেছিলেন হ্যাজার্ড। একটি গোলে অ্যাসিস্টও করেছিলেন। সেই সুখস্মৃতি নিয়েই স্ট্যামফোর্ড ব্রিজ থেকে বার্নাব্যুতে পাড়ি জমাবেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর