Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসির জোড়া গোলে নিকারাগুয়াকে হারাল আর্জেন্টিনা


৮ জুন ২০১৯ ০৯:১৩

আর্জেন্টিনার কোপা আমেরিকার প্রস্তুতিটা বেশ ভালভাবেই শুরু করলো আর্জেন্টিনা। লিওনেল মেসি আর লটারো মার্টিনেজের জোড়া গোলে নিকারাগুয়ার বিপক্ষে ৫-১ ব্যবধানের বিশাল জয় পেয়েছে আলবেসিলেস্তারা।

আর্জেন্টিনার এস্তাদিও সান জুয়ান মাঠে বাংলাদেশ সময় ভোর ৬টা ২৫ মিনিটে শুরু মাঠে গড়ায় ম্যাচটি। কোপা আমেরিকার মূল পর্বের লড়াই শুরু ১৪ জুন। আর তার আগেই নিজেদের ঝালিয়ে নিচ্ছেন মেসিরা।

নিজেদের সেরা দল নিয়েই প্রস্তুতিটা শুরু করেছে আর্জেন্টিনা। গোলকিপার আরমানি ডিফেন্সে ওটামেন্ডি, মধ্যমাঠে লো সেলসো, লিওনেল পারদেস আর আক্রমণভাগে লিওনেল মেসি এবং সার্জিও আগুয়েরো।

লো সেলসোর পাস থেকে ম্যাচের ৩৭ আর ৩৮ মিনিটে জোড়া গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে নেন মেসি। প্রথামার্ধে ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে মেসিরা।

দ্বিতীর্ধের শুরুতেই মেসিকে উঠিয়ে মাঠে আনা হয় পাওলো দিবালাকে। আর সার্জিও আগুয়েরোকে তুলে নামানো হয় ইন্টার মিলানের তরুণ স্ট্রাইকার লটারো মার্টিনেজকে। মাত্র ১০ মিনিটের ব্যবধানে মার্টিনেজ দুই গোল করলে আলবেসিলস্তারা এগিয়ে যায় ৪-০ গোলের ব্যবধানে। আর ৮১ মিনিটে নিকারাগুয়ার কফিনে শেষ পেরেক ঠুকে দেন রবার্তো পেরেরা।

তবে শেষ দিকে ওটামেন্ডির হ্যান্ডবল থেকে পেনাল্টি পায় নিকারাগুয়া। আর পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান জুয়ান ব্যারেরা।

জুনের ১৬ তারিখ কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা জয়ের মিশন শুরু হচ্ছে আর্জেন্টিনার।

সারাবাংলা/এসএস

আর্জেন্টিনা-নিকারাগুয়া কোপা আমেরিকা ২০১৯ পাওলো দিবালা প্রীতি ম্যাচ লিওনেল মেসি সার্জিও আগুয়েরো

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর