Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোমা ফাটালেন আফগান ওপেনার


৯ জুন ২০১৯ ২০:০০

আফগানিস্তানের হার্ডহিটার ওপেনার মোহাম্মদ শাহজাদ ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। আফগান ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়, হাঁটুর ইনজুরিতে ভুগতে থাকায় শাহজাদকে বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়। বিশ্বকাপের দল থেকে ছিটকে পড়ায় খুশি হতে পারেননি শাহজাদ। বোমা ফাটালেন আফগান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে।

আফগান এই ওপেনার জানালেন, তিনি পুরোপুরি ফিট ছিলেন। আফগান ক্রিকেট বোর্ড তাকে হতাশ করেছে। বোর্ডের ইচ্ছেমতোই তাকে বিশ্বকাপের দল থেকে ছেঁটে ফেলা হয়।

বিজ্ঞাপন

কাবুলের সিনিয়র স্পোর্টস রিপোর্টার ইব্রাহিম মোহাম্মদকে সব কিছু খুলে বলেছেন শাহজাদ। ইংল্যান্ড থেকে একটি ভিডিও ক্লিপও পাঠিয়েছেন শাহজাদ। এরপরই টিম হোটেল থেকে দেশের পথে রওয়ানা দেন তিনি।

আফগান ওপেনার জানিয়েছেন, আমার কোনো সমস্যা ছিল না, এমনকি আমার কোনো ইনজুরিও ছিল না। আমি পুরোপুরি ফিট। কিন্তু আফগান ক্রিকেট বোর্ড জোড় করে আমাকে স্কোয়াড থেকে সরিয়ে দিয়েছে। এর জন্য তারা আমার সঙ্গে কোনো পরামর্শও করেনি।

চলতি বিশ্বকাপে আফগানিস্তান তিনটি ম্যাচ খেলেছে। তিনটিতেই হেরেছে দলটি। এর মধ্যে প্রথম দুটি ম্যাচে খেলেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান শাহজাদ। তৃতীয় ম্যাচের আগে তাকে স্কোয়াড থেকে সরিয়ে দেওয়া হয়। তার জায়গায় সুযোগ করে দেওয়া হয় আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান ইকরাম আলি খিলকে।

ব্রিস্টলে অস্ট্রেলিয়ার বিপক্ষে আফগান ওপেনার শাহজাদ ০ রানে আউট হয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে করেছিলেন ৭ রান। তৃতীয় ম্যাচে তার জায়গায় দলে আসা ইকরাম আলি নিউজিল্যান্ডের বিপক্ষে ২২ বলে করেন ২ রান।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

আফগানিস্তান ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ শাহজাদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর