Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রিস্টলে বৃষ্টি থামেনি


১১ জুন ২০১৯ ১৩:০৬

মাত্র ঘণ্টা তিনেক পরেই বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি শুরু হওয়ার কথা। কিন্তু ব্রিস্টলে বৃষ্টি এখনো থামেনি। গতকাল (সোমবার ১০ জুন) বিকেল থেকে একাধারে কেঁদে চলেছে ব্রিস্টলের আকাশ। থামার লক্ষণও নেই। যেভাবে আকাশ মেঘ সাজিয়েছে, বৃষ্টি নেমে চলেছে এবং ঝড়ো বাতাস বইছে তাতে আজ আদৌ থামবে বলে মনে হচ্ছে না।

এতে করে হুমকির মুখে পড়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে একটি বলও গড়াবে না মাঠে।

তাহলে কিন্তু সর্বনাশ। বিশ্বকাপে মাশরাফিদের শেষচারের সম্ভাবনা একেবারেই ক্ষীণ হয়ে যাবে। কেননা নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সঙ্গে টানা দুই হারে শেষ চারের সমীকরণ নিদারুণ কঠিন করে তুলেছে কোচ স্টিভ রোডস শিষ্যরা।

দূর্গম সেই পথ সেই পথ সুগম করতে বাকি ৬ ম্যাচের ৫টিই তাদের জিততে হবে। যার মধ্যে এটি একটি। সঙ্গত কারণেই ম্যাচটি তাদের জন্য মাস্ট উইনের তকমা পেয়ে গেছে।

অর্থাৎ এই ম্যাচ থেকে ২ পয়েন্ট না হলেই নয়। একটি পয়েন্টও খোয়ানো চলবে না।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: সাকিবের দরকার চার উইকেট আর ২৩ রান

ছাদে ঢাকা ক্রিকেট স্টেডিয়াম মাত্র একটি

সারাবাংলা/এমআরএফ/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বাংলাদেশ-শ্রীলঙ্কা বিশ্বকাপ স্পেশাল বৃষ্টি ব্রিস্টল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর