Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেলার জন্য ভারতকে হাতজোড় নয়: পিসিবি


১৪ জুন ২০১৯ ১৩:১৫

পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট নিষিদ্ধ অনেক বছর ধরে। আর এর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড ভারতকে দোষ দিয়ে আসছে বরাবরই। ভারত-পাকিস্তান সিরিজ হয় না সেটারও অনেক বছর পেরিয়ে গেছে। এবার সেই ক্ষোভে পিসিবির উপদেষ্টা বললেন খেলার জন্য ভারতকে কখনোই অনুরোধ করবে না পাকিস্তান ক্রিকেট বোর্ড।

রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারত-পাকিস্তানের হাই ভোল্টেজ ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচকে ঘিরে দুই দেশ সহ উন্মাদনে ছড়িয়ে পড়ে পুরো ক্রিকেট বিশ্বে।

বিজ্ঞাপন

বিশ্বকাপের মূলপর্বের খেলা মাঠে গড়ানোর আগেই এই ম্যাচের উত্তাপ ছড়িয়ে পড়েছিল পুরো ভারত জুড়ে। একবার তো ভারতে রব উঠেছিল পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচও বয়কট করবে ভারত।

তবে আইসিসি থেকে কড়া হুশিয়ারির কারণে এমনটি হওয়ার আর সম্ভবনা নেই। তবে উত্তাপ মাঠে আর মাঠের বাইরে উভয় জায়গাতেই বিদ্যমান।

নিজেদের ক্রিকেট সম্পর্কে কথা বলতে গিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান বলেন, ‘পাকিস্তান ভারতকে কখনো অনুরোধ করবে না ক্রিকেট খেলার জন্য। কেবল ভারত নয়, আর কোনো দেশকেই পাকিস্তান অনুরোধ করবে না ক্রিকেট খেলার জন্য।’

মানি আরও জানান পাকিস্তানের নারী ক্রিকেট দল আইসিসি নারী চ্যাম্পিয়নশিপ খেলতে ভারতে যাবে। আর তারা দেখিয়ে দিয়ে সবে ক্রিকেট সব কিছুর উর্ধ্বে।

ক্রিকেট বোর্ডের প্রধান আরও জানান, ‘আমরা চাই পাকিস্তানে যেন নিয়মিতভাবে ক্রিকেট খেলা হয়। আর এর জন্য আমরা যথাযথ চেষ্টা করে যাচ্ছি।’

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বিশ্বকাপে এখন পর্যন্ত সেরা পারফরম্যান্স যাদের

সারাবাংলা/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি ভারত-পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর