Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিম কম্বিনেশনের কারণে নেই রুবেল


১৫ জুন ২০১৯ ০০:০২

টিম কম্বিনেশনের কারণেই বিশ্বকাপে বাংলাদেশ দলের একাদশে সুযোগ পাচ্ছেন না টাইগার পেসার রুবেল হোসেন। এতে তার হতাশ হওয়ার কোন কারণ নেই। কেননা সামনের ম্যাচগুলো তার ডাক আসতে পারে বলে ইঙ্গিত দিলেন টাইগার পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

বিশ্বকাপে টাইগার পেসারদের দৈন্য পারফরম্যান্সে রুবেলকে দলে নেওয়ার দাবী ইতোমধ্যেই বেশ জোরালে হয়ে উঠেছে। এর পেছনে প্রধানতম কারণগুলোর প্রথমটি হল, বিশ্বকাপে বাংলাদেশের এই স্কোয়াডে একমাত্র এক্সেপ্রেস বোলার তিনিই। আর দ্বিতীয়টি, ইংলিশ কন্ডিশনে তার বল সব সময়ই দারুণ কার্যকর।

সে বিষয় বিবেচনা রেখে গত ১১ জুন বিস্ট্রলে শ্রীলঙ্কার বিপক্ষে টিম ম্যানজমেন্টের ভাবনায় ছিলেন রুবেল। ম্যাচটিতে মিরাজকে বাদ দিয়ে চার পেসারের কথাও উঠে এসেছিল। কিন্তু তা বৃষ্টিতে ভেসে যাওয়ায় তার আর মাঠে নামা হয়ে উঠেনি।

১৭ জুন টন্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার খেলার সম্ভাবনাও শোনা যাচ্ছে। একজন ব্যাটসম্যান কমিয়ে চার পেসারের খেলার সম্ভাবনা এখানে প্রবল। তবে এবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত শোনাতে চাইলেন এই কিংবদন্তী এই ক্যারিবিয় পেসার। বরং সিদ্ধান্ত ছেড়ে দিলেন নির্বাচকদের ওপর।

‘এটা নির্বাচকদের ব্যাপার। গেল মৌসুমে রুবেল ভাল খেলেছে এবং এই বছরের শুরুটাও সে দারুণ করেছে। কিন্তু শুধু মাত্র টিম কম্বিনেশনের কারণে সে একাদশে সুযোগ পাচ্ছে না। যখন সে সুযোগ পাবে আমি নিশ্চিত জ্বলে উঠবে। এখনো টুর্নামেন্টে কয়েকটি ম্যাচ বাকি আছে। যখন নির্বাচকরা তাকে ডাকবে সে খেলবে এবং ভাল করবে।’

ওয়ালশ বিশ্বাস করেন, রুবেলের মতো প্লেয়ারের পক্ষে দলকে সেরা কিছু উপহার দেওয়া সম্ভব। তার সাম্প্রতিক এবং অতীত পারফরম্যান্স তো বটেই ইংল্যান্ডে এসে তার নেটে বোলিং কোচকে সেই বিশ্বাস দিচ্ছে। গত বছর ও দারুণ বল করেছে। এখানে নেটেও ভাল করছে। তবে আমরা ওকে সতেজ রাখতে চাইছি। যাতে করে দলে সুযোগ পেলে সে তার সেরাটি দিতে পারে।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/টিএস

কোর্টনি ওয়ালশ ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার বিশ্বকাপ স্পেশাল র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর