Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুশফিকের হাতে কোনো চিড় নেই


১৬ জুন ২০১৯ ২২:৩০

নেটে ব্যাটিং অনুশীলন করতে গিয়ে হাতে ব্যথা পেয়েছিলেন মুশফিকুর রহিম। এক্স-রে করা হয় তার। রোববার (১৬ জুন) পাওয়া গেল সুখবর, মুশফিকের চোট গুরুতর নয়। মুশফিকের হাতে কোনো চিড় ধরা পড়েনি। তাকে নিয়ে কোনো শঙ্কা করার কারণ নেই।

শনিবার নেটে অনুশীলন করার সময় চোট পান মুশফিক। মোস্তাফিজুর রহমানের একটা ডেলিভারি তার হাতে রাখলে পরে আর ব্যাট করতে পারেননি।

বাংলাদেশ দলের ফিজিও থিলান চন্দ্রমোহন জানান, মুশফিকের চোট গুরুতর নয়। পর্যবেক্ষণে রাখা হয়েছে। রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, কোন ধরনের চিড় পাওয়া যায়নি মুশফিকের হাতে।

তবে, মুশফিক আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে পারবেন কিনা, সেটি এখনও জানানো হয়নি। যদিও স্থানীয় সময় বিকেলে অনুশীলনে ছিলেন তিনি। গা গরমের জন্য ফুটবলও খেলেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মুশিকে এখন মাঠে দেখার অপেক্ষায় টাইগারপ্রেমীরা।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার মুশফিক র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর