Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘খেলা হবে টন্টনে, আওয়াজ হবে বাংলাদেশে’


১৭ জুন ২০১৯ ১৬:৩৫

উইন্ডিজদের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি নিয়ে হাইপ চরমে। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দুই হার ও লঙ্কানদের বিপক্ষে ধরাবাধা জয়ের ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় বিশ্বকাপে টিম বাংলাদেশের শেষ চারের পথ হয়ে উঠেছে কঠিন। সেই কঠিন পথ মসৃণ করতে গেইলদের বিপক্ষে জয়ের বিকল্প নেই। জিতলে তবেই আশা জিইয়ে থাকবে।

এমন সমীকরণের ম্যাচে এসে লাল সবুজের সমর্থকদের উচ্ছ্বাসের কোনো কমতি নেই। মাঠে এবং মাঠের বাইরে মাশরাফিদের জয়ের জন্য উন্মুখ হয়ে আছে গোটা টাইগার সমর্থকেরা। যেন জিতিয়ে তবেই তারা ঘরে ফিরবেন। টন্টন স্টেডিয়ামের বাইরে এমন কিছু দর্শকের দেখা মিলল। লাল সবুজের জার্সি পড়ে, পতাকা উঁচিয়ে চিতকার করে নেচে গেয়ে বলছেন, ‘খেলা হবে টন্টনে, আওয়াজ হবে বাংলাদেশে।’


তাদের প্রত্যাশা টন্টনে আজ টাইগাররা উইন্ডিজ বধের উল্লাসে মাতবেন। আর তাদের সেই উল্লাসে গলা মেলাবেন সুদূর বাংলাদেশের ১৬ কোটি সমর্থকেরা।

অবশ্য সেই যাত্রায় এক পা বাড়িয়ে দিয়ে রেখেছেন স্টিভ রোডস শিষ্যরা। ইনিংসের চতুর্থ ওভারে বিধ্বংসী গেইলকে রানের খাতা খোলার সুযোগ না দিয়ে মুশফিকের নিরাপদ গ্লাভসে পাঠিয়ে দিয়েছেন সাউফউদ্দিন। তাতে নিঃসন্দেহে শুরুটা হলো অসাধারণ। স্টেডিয়ামের গ্যালারি জুড়ে এখন শুধুই ‘টাইগার, টাইগার’ রব। শেষটাও হয়তো এমন উন্মাদনার হবে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টন্টন টপ নিউজ টাইগার বাংলাদেশ বিশ্বকাপ স্পেশাল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর