Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপে নিজেদের রেকর্ড ভাঙলো বাংলাদেশ


১৭ জুন ২০১৯ ২৩:০৮

গত বিশ্বকাপে এক ইনিংসে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়েছিল বাংলাদেশের টাইগাররা। ১৬.৫ ওভারে শতকের মাইলফলক ছুঁয়েছিল সাকিব-তামিমরা। সেটাই ছিল টাইগারদের বিশ্বকাপ ইতিহাসের দ্রুততম শতকের রেকর্ড। এবার চার বছর পরে বাংলাদেশের ৬ষ্ঠ বিশ্বকাপে সেই রেকর্ডটি ভেঙে নতুন মাইলফলক গড়েছে রোডসের শিষ্যরা।

১৯৯৯ সাল থেকে বাংলাদেশের ক্রিকেট বিশ্বকাপ যাত্রা শুরু। এবার ইংল্যান্ড বিশ্বকাপ টাইগারদের ষষ্ঠ বিশ্বকাপ। ইংল্যান্ডের ২২ গজে যেন ম্যাশবাহিনীদের ব্যাট হেসেছে বেশি। দক্ষিণ আফ্রিকা থেকে শুরু হয়েছে রানের ঝরনা।

বিজ্ঞাপন

মাত্র ১৭ ওভারেই একশ’ রানের মাইলফলক ছুঁয়েছিল বাংলাদেশ। দুই বলের কারণে স্কটল্যান্ডের সঙ্গে করা সেই রেকর্ডটা ভাঙতে পারেনি বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ড (২২.৩) ও ইংল্যান্ড (১৯.১) ম্যাচের পর এবার ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে এসে সেই রেকর্ড গড়েছে বাংলাদেশ।

এভাবেই হয়তো রেকর্ডের পর রেকর্ড ভেঙে চলবে বাংলাদেশ ক্রিকেট দল এমনটাই প্রত্যাশা ক্রিকেট প্রেমিদের। সঙ্গে জয়ে বিশ্বকাপের প্রথম টার্গেট সেমি ফাইনাল নিশ্চিত করবে বাংলাদেশ এমনটাই আশা ক্রীড়া প্রেমিদের।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার বাংলাদেশ বিশ্বকাপ স্পেশাল রেকর্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর