Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গিলক্রিস্টদের পাশে ওয়ার্নার


২০ জুন ২০১৯ ১৭:৫৭

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বিশ্বকাপের ২৬তম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। ৩৩তম ওভারে সেঞ্চুরি পূর্ণ করেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। এই সেঞ্চুরিতে ওয়ার্নার স্পর্শ করলেন ইংল্যান্ডের জো রুট, নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল, নাথান অ্যাস্টল এবং অস্ট্রেলিয়ার অ্যাডাম গিলক্রিস্টকে।

১১০ বলে সাতটি চার আর দুটি ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন ওয়ার্নার। এটি ওয়ানডে ক্যারিয়ারে তার ১৬তম সেঞ্চুরি। চলতি বিশ্বকাপে দ্বিতীয়।

বিজ্ঞাপন

১৬টি করে ওয়ানডে সেঞ্চুরি আছে রুট, গাপটিল, অ্যাস্টল আর গিলির। সর্বোচ্চ ৪৯টি সেঞ্চুরি করে এই তালিকায় শীর্ষে শচীন টেন্ডুলকার। দুইয়ে থাকা বিরাট কোহলি করেছেন ৪১টি সেঞ্চুরি। ৩০টি সেঞ্চুরি করে তিনে রিকি পন্টিং।

ডেভিড ওয়ার্নার চলমান বিশ্বকাপে আছেন দুর্দান্ত ছন্দে। নিজের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ব্রিস্টলে করেন অপরাজিত ৮৯ রান। পরের ম্যাচে এই নটিংহ্যামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন ৩ রান। তৃতীয় ম্যাচে দ্য ওভালে ভারতের বিপক্ষে খেলেছিলেন ৫৬ রানের ইনিংস। টন্টনে নিজের চতুর্থ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে করেছিলেন ১০৭ রান। আর নিজের পঞ্চম ম্যাচে দ্য ওভালে শ্রীলঙ্কার বিপক্ষে করেছিলেন ২৬ রান। আজ বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি হাঁকালেন।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ গিলক্রিস্ট টপ নিউজ ডেভিড ওয়ার্নার সেঞ্চুরি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর