Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বপ্নাতুর চোখে বিভোর টাইগার সমর্থকরা


২০ জুন ২০১৯ ২০:৫৬

তিন অজি টপ অর্ডারই বাংলাদেশের বোলিং লাইন আপ তছনছ করে দিলেন। ডেভিড ওয়ার্নারের ১৪৭ বলে ১৬৬, উসমান খাজার ৭২ বলে ৮৯ ও অ্যারন ফিঞ্চের ৫১ বলে ৫৩ রানের হার্ডহিটিং ইনিংসে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩৮১ রানের বিশাল সংগ্রহ গড়েছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের চলতি আসরে যা কোনো দলের তৃতীয় সর্বোচ্চ রানের রেকর্ড হয়ে থাকল।

এই সংগ্রহ টপকে জিততে হলে সাকিব-তামিমদের করতে রেকর্ড, গড়তে হবে ইতিহাস।

ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে বাংলাদেশের সর্বোচ্চ রান তাড়ার রেকর্ড ৩২২। যা কী না এই বিশ্বকাপেই এক ম্যাচ আগে উইন্ডিজদের বিপক্ষে করেছিল স্টিভস রোডস শিষ্যরা। আর যে ভেন্যুতে খেলা হচ্ছে অর্থাৎ ট্রেন্ট ব্রিজের সর্বোচ্চ রান তাড়ার রেকর্ড ৩৫০। ২০১৫ সালের ১৭ জুন এই লক্ষ্য তাড়া করে নিউজিল্যান্ডের থলি থেকে জয় ছিনিয়ে নিয়েছিল স্বাগতিক ইংলিশরা। কাজেই জয় কতটা কঠিন সেটা খুব সহজেই অনুমেয়।

কিন্তু তারপরেও জয়ের স্বপ্ন বুনে যাচ্ছেন লাল সবুজের সমর্থকরা। তাদের বিশ্বাস টাইগার ব্যাটসম্যানরা খোলশ থেকে বেরিয়ে এসে ব্যাটিং করলেই ধরা দেবে বহুল প্রত্যাশিত জয়। তবে লক্ষ্যটি ৩৫০ হলে জয় আরো সহজ হতো বলে মত তাদের।

এমনই এক আশাবাদী সমর্থক জানালেন, ‘৩৫০ রান হলেও সম্ভব ছিল। এখনো যে অসম্ভব তা না। সম্ভব। ব্যাটসম্যানদের অনেক সতর্কতার সাথে খেলতে হবে। বড় জুটি লাগবে। ডট বল না দিয়ে বাউন্ডারি, ওভার বাউন্ডারি করতে হবে। সেটা করতে পারলে সম্ভব। যেহেতু ব্যাটিং উইকেট সেহেতু চার, ছয় মারতে পারলে ভালো হবে।’

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার বিশ্বকাপ স্পেশাল র‌্যাবিটহোল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর