Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেস বক্সে ইশ


২০ জুন ২০১৯ ২১:২৩

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দেওয়া ৩৮২ রানের লক্ষ্য তাড়ায় নেমে শুরুটা উড়ন্তই করেছিল বাংলাদেশ। সৌম্য, তামিমের ধুন্ধুমার ব্যাটিংয়ে বুঁদ হয়েছিল ট্রেন্ট ব্রিজের গোটা গ্যালারি। বাংলাদেশ, বাংলাদেশ চিৎকারে বারবারই কেঁপে উঠছিল।

ট্রেন্ট ব্রিজের প্রেসবক্সেও ছিল বিস্ময়। মিচেল স্টার্ক, প্যাট কামিন্সদের গোলাসম বল শক্ত হাতে সামলাতে দেখে দেশি তো বটেই বিদেশি সাংবাদিকরাও সৌম্য, তামিমের উচ্ছ্বসিত প্রশংসা করছিলেন। কিন্তু হঠাৎ সেই উচ্ছ্বাস থেমে গেল। নেমে এলো নীরবতা। পাশ থেকে ভেসে এল ইশ …।

কেননা তাদের প্রশংসা বাক্য চলাকালীর মিড অন থেকে অসাধারণ থ্রোতে সৌম্যর স্ট্যাম্প ভেঙে দিলেন অ্যারন ফিঞ্চ। মাত্র ১০ রানে ড্রেসিংরুমের পথ ধরলেন সৌম্য। রানের চাকা গেল থেমে।

অবশ্য তিন নম্বরে সাকিব নেমে রানের সেই চাকা আবার সচল করেছেন। ট্রেন্ট ব্রিজের সবুজে ঘেরা চত্বরে এই মুহূর্তে চলছে ‘সাকিবস শো’। দেখা যাক সেটা কোথায় গিয়ে থামে!

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিশ্বকাপ স্পেশাল সাকিব সৌম্য


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর