Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয় জয়ের লক্ষ্যে ফিল্ডিংয়ে প্রোটিয়ারা


২৩ জুন ২০১৯ ১৫:৩০

নিজেদের ষষ্ঠ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। বিশ্বকাপে দু’দলেরই শুরুটা দুঃস্বপ্নের মতো। ছয় ম্যাচে এক জয়ে দক্ষিণ আফ্রিকার অবস্থান পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে। অন্যদিকে পাঁচ ম্যাচের তিনটিতেই হেরে টেবিলের নবম স্থানে পাকিস্তান।

লন্ডনের লর্ডসে শনিবার (২৩ জুন) বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হয় ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি।

বিজ্ঞাপন

বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি প্রোটিয়াদের। হেরেছে মাঠে গড়ানো পাঁচ ম্যাচের চারটিতে, জয় পেয়েছে কেবল আফগানিস্তানের বিপক্ষে আর পরিত্যক্ত হয়েছে উইন্ডিজের বিপক্ষের ম্যাচটি।

অন্যদিকে পাকিস্তানের অবস্থাও নাস্তানাবুদ। মাঠে এবং মাঠের বাইরে সব জায়গাতেই চাপে আছে পাকিস্তান ক্রিকেট দল। বিশ্বকাপের সেমি ফাইনালে খেলার সম্ভবনা প্রায় শেষ। পাঁচ ম্যাচের তিনটিতে হেরেছে, একটিতে জয় আর একটি ম্যাচ পরিত্যক্ত। সব মিলিয়ে অবস্থান পয়েন্ট টেবিলের নবম স্থানে।

বিশ্বকাপে হেড টু হেড মোট ম্যাচ: ৪টি, দক্ষিণ আফ্রিকা জয়ী: ৩টি। পাকিস্তান জয়ী: ১টি। মুখোমুখি দুই দল মোট ম্যাচ: ৭৮টি, দক্ষিণ আফ্রিকা জয়ী: ৫০টি। পাকিস্তান জয়ী: ২৭টি। ড্র: ০টি ম্যাচ পরিত্যক্ত: ১টি।

দক্ষিণ আফ্রিকা একাদশ: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ইমরান তাহির, আন্দেইল ফেলুকাওয়ো, কেগিসো রাবাদা, ক্রিস মরিস, লুঙ্গি এনগিধি এবং ভ্যান ডার ডুসেন।

পাকিস্তান একাদশ: সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির এবং ওয়াহাব রিয়াজ।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ দক্ষিণ আফ্রিকা পাকিস্তান র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর