Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভয় নেই, ঠিক আছেন মিরাজ


২৩ জুন ২০১৯ ১৮:৪৯

সাউদাম্পটনের রোজ বোলে নেটে মাশরাফির বোলিংয়ের বিরুদ্ধে ধুন্ধুমার ব্যাটিং অনুশীলন করছিলেন সাব্বির রহমান রোমান। অদূরে সীমানার বাইরে প্যাড আপ করে ব্যাটিংয়ে নামার অপক্ষোয় ছিলেন মেহেদি হাসান মিরাজ। ব্যাটিংয়ে নামার আগ মুহূর্তে আইসিসিকে সাক্ষাতকার দিচ্ছিলেন। ঠিক ওই সময় মাশরাফির একটি ডেলিভারি লেগ অঞ্চলে চার্জ করে বসেন সাব্বির। বাউন্ডারির বাইরে বল আছড়ে পড়ে ওয়ান ড্রপে, গিয়ে আঘাত হানে মিরাজের মাথায়।

সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন মিরাজ। দৃশ্যটি দেখেই গ্রাউন্ডস কর্মী ও বাংলাদেশ দলের মিডিয়া বিভাগের ম্যানেজার রাবিদ ইমাম ছুটে গিয়ে তাকে টেনে তোলেন। ততক্ষণে দলের ফিজিও তিহান চন্দ্র মোহন এসে প্রাথমিক চিকিৎসার জন্য তাকে মাঠের বাইরে নিয়ে যান।

তবে উল্লেখ করার মতো হলো, চোট পেলেও নেটে ব্যাটিং অনুশীলন করতে চেয়েছিলেন। তবে কোচ ও ফিজিও তার সিদ্ধান্তে হস্তক্ষেপ করলে মিরাজ পরে ব্যাটিং করতে পারেননি।

চোট পাওয়ার মিনিট পাঁচেক পরেই বিশ্বকাপে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এলেন টাইগার হেড কোচ স্টিভ রোডস। তার কাছে আফগান সাংবাদিকরা মিরাজের অবস্থা জানতে চাইলে তিনি জানালেন, ‘মিরাজের মাথায় বল লেগেছে। আমি যতটুকু জানি সে সুস্থ আছে। তবে এই মুহূর্তে তাকে ফিজিও দেখছে। বিস্তারিত তার কাছে জানা যাবে।’

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টপ নিউজ টাইগার বিশ্বকাপ স্পেশাল মিরাজ র‌্যাবিটহোল


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর