Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইনফর্ম মুশফিকের ৩৫তম ফিফটি


২৪ জুন ২০১৯ ১৮:৩৪

বিশ্বকাপের ৩১তম ম্যাচে আফগানদের মুখোমুখি হয় বাংলাদেশ। ৫৬ বলে ফিফটি পূর্ণ করেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান মুশফিকুর রহিম। অস্ট্রেলিয়ার বিপক্ষে আগের ম্যাচে ওয়ানডে ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি তুলে নেন মুশি। আজকের ফিফটি মুশফিকের ওয়ানডে ক্যারিয়ারের ৩৫তম। ২১৩ ওয়ানডে ম্যাচের ১৯৭তম ইনিংসে ব্যাট করতে নামেন ডানহাতি এই রানমেশিন।

৩৭তম ওভারের দ্বিতীয় বলে দৌলত জাদরানকে ছক্কা হাঁকিয়ে ফিফটি পূর্ণ করেন মুশফিক। চলতি বিশ্বকাপে এটি মুশফিকের দ্বিতীয় ফিফটি আর তৃতীয় ফিফটি প্লাস ইনিংস।

বিজ্ঞাপন

চলতি বিশ্বকাপে দারুণ ছন্দে আছেন মিস্টার ডিপেন্ডেবল। নিজের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে করেন ৭৮ রান। পরের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৯, ইংল্যান্ডের বিপক্ষে ৪৪, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন ১ রান।

এরপরই অস্ট্রেলিয়ার বিপক্ষে মহাকাব্যিক সেঞ্চুরি। অজিদের বিপক্ষে ৯৫ বলে তিন অঙ্কের দেখা পেতে মুশফিকের ব্যাট থেকে আসে ৯টি চার আর ১টি ছক্কা। ইনিংসের শেষ অবধি ব্যাট করে অপরাজিত ছিলেন। চার নম্বরে নামা মুশফিক ৯৭ বলে ১০২ রান করে অপরাজিত থাকেন।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিশ্বকাপ স্পেশাল মুশফিক

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর