Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছুটিতে ফ্রান্স যাচ্ছেন সাকিব


২৫ জুন ২০১৯ ০৫:৩৪

বিশ্বকাপে ভারত ম্যাচের আগে পাঁচ দিনের ছুটি (২৫-২৯ জুলাই) পেয়েছেন টাইগাররা। এই ছুটিতে সবাই নিজেদের মতো করে পরিকল্পনা সাজাচ্ছেন। তবে এই পরিকল্পনায় এগিয়ে রেকর্ড বয় সাকিব আল হাসান। পরিবার সহ রওয়ানা হয়ে যাচ্ছেন ফ্রান্সে। স্ত্রী উম্মে হাসান শিশির ও কন্যা অ্যালাইনা হাসান অব্রির সঙ্গে সুগন্ধির শহর ফ্রান্স ভ্রমণে সঙ্গে থাকবেন সাকিবের বাবা ও মা।

২০ জুলাই নটিংহ্যামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগের দিন ইংল্যান্ডে এসে পৌঁছেছেন সাকিবের বাবা-মা। ফ্রান্স ভ্রমণ শেষে তাদের সুইজারল্যান্ডেও যাওয়ার কথা রয়েছে।

পাঠকদের নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে ছুটিতে সাকিব ফ্রান্স যাচ্ছেন, অন্যরা কি করছেন? তাদের জন্য খবর হলো, অন্যরা এখনো ঠিক করে উঠতে পারেননি কোথায় যাবেন। তবে নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়, দলপতি মাশরাফি বিন মোর্ত্তজা ও ওপেনার তামিম ইকবাল ছুটিতে বার্মিংহ্যামে টিম হোটেলেই থাকছেন।

বাকিদের কেউ যাবেন লন্ডনে, কেউ থাকবেন টিম হোটেলে। আবার কেউবা ইংল্যান্ডের অন্য শহরে। আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

বিশ্বকাপের চলতি আসরে ব্যাট-বলে জয়রথ ছুটিয়ে চলেছেন টাইগার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ৬ ম্যাচে দুটি সেঞ্চুরি ও ৩টি ফিফটিতে ৪৭৬ রান নিয়ে রান সংগ্রাহকের তালিকায় সবার শীর্ষে। বল হাতে নিয়েছেন ১০ উইকেট। বোলারদের তালিকায় আছেন ৯ নম্বরে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার বিশ্বকাপ স্পেশাল মাশরাফি সাকিব

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর