Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতীয় গণমাধ্যমের সেরা একাদশে সাকিব-মুশফিক


২৬ জুন ২০১৯ ১৪:৪৫

ব্যাট-বলে দুর্দান্ত সাকিব, মুশফিকও পিছিয়ে নেই স্ট্যাম্পের সামনে-পেছনে। রান তোলায় আর ডিসমিসালের দিক দিয়ে দ্বাদশ বিশ্বকাপ মুশফিকের সেরা আসর হয়ে থাকবে। এই দুই টাইগারের উড়ন্ত পারফর্ম নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। নিখাদ বিশ্বকাপের পারফরম্যান্সের উপর ভিত্তি করে একাদশ তৈরি করেছে ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজার। সেখানে সাকিবের পাশাপাশি উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে মুশফিককে জায়গা দিয়েছে তারা।

বিজ্ঞাপন

ব্যাটিং পজিশন অনুযায়ী সাজানো তাদের একাদশে ওপেনার হিসেবে আছেন দুই অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নার এবং অ্যারন ফিঞ্চ। তিন নম্বরে তারা রেখেছে সাকিবকে। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে নিয়ে তারা লিখেছে, ‘তাকে কেন যে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার বলা হয়, চলতি বিশ্বকাপে তা বারবার প্রমাণ করে চলেছেন সাকিব। ব্যাট-বল দুই ক্ষেত্রেই অনবদ্য এই বাংলাদেশি বহু ম্যাচ জিতিয়েছেন দলকে।’

ভারতীয় এই সংবাদমাধ্যমের সাজানো বিশ্বসেরা একাদশে একমাত্র ভারতীয় হিসেবে জায়গা পেয়েছেন বিরাট কোহলি। চার নম্বর ব্যাটিং পজিশনে রাখা হয়েছে ভারতীয় অধিনায়ককে। পাঁচে ইংল্যান্ডের জো রুট আর ছয়ে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। সাত নম্বরে রাখা হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিককে। মুশিকে নিয়ে তারা লিখেছে, ‘বাংলাদেশের ব্যাটিংয়ের অন্যতম শক্তি। বড় রানের টার্গেট দিতে বা তাড়া করে ম্যাচ জেতাতে টাইগারদের ভরসা মুশফিকুর। এই দলের উইকেটরক্ষক তিনিই।’

আটে আছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস, নয়ে অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক, দশে পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির আর এগারো নম্বরে আছেন দক্ষিণ আফ্রিকার লেগ স্পিনার ইমরান তাহির।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টপ নিউজ বিশ্বকাপ স্পেশাল মুশফিক র‌্যাবিটহোল সাকিব সেরা একাদশ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর