Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওডিআই র‍্যাংকিংয়ে সাতে বাংলাদেশ


২৭ জুন ২০১৯ ১৫:৫৮

ইংল্যান্ডে ক্রিকেট বিশ্বকাপে আইসিসির ওডিআই র‍্যাংকিংয়ে সাত নম্বরে থেকে অংশগ্রহণ করেছিল বাংলাদেশ। তবে ১৪ জুন অদ্ভুতুড়ে কারণে নতুন প্রকাশিত র‍্যাংকিংয়ে বাংলাদেশ নেমে যায় আটে।

বৃহস্পতিবার (২৭ জুন) আইসিসির অফিসিয়াল ওয়েবসাইট আবারও নতুন করে র‍্যাংকিংয়ের আপডেট প্রকাশ করে। আর সেই র‍্যাংকিংয়ে বাংলাদেশ আবারও সাতে উঠে এসেছে। পেছনে ফেলেছে উইন্ডিজ আর শ্রীলঙ্কাকে।

এর আগের প্রকাশিত র‍্যাংকিংয়ে উইন্ডিজ উঠে এসেছিল সাতে আর এবার তারা নেমে গেছে নয় নম্বরে। টাইগারদের রেটিং পয়েন্ট দাঁড়িয়েছে ৯২ তে, মাত্র ৪ পয়েন্ট বেশি নিয়ে ছয়ে অবস্থান করছে পাকিস্তান।

এদিকে ইংল্যান্ডকে টপকে ওডিআই র‍্যাংকিংয়ের শীর্ষে উঠে এসেছে ভারত। আর বিশ্বকাপে বাজে পারফর্ম করা দক্ষিণ আফ্রিকা পিছিয়েছে একধাপ। বর্তমানে নিউজিল্যান্ডের পরে ৫ম স্থানে অবস্থান প্রোটিয়াদের।

বিশ্বকাপে নিজেদের শেষ দুই ম্যাচে ভারত এবং পাকিস্তানকে হারাতে পারলে বাংলাদেশ র‍্যাংকিংয়ের ৬ নম্বরে উঠে আসবে। আর বাংলাদেশের থেকে ১৪ পয়েন্ট পিছিয়ে অষ্টম স্থানে শ্রীলঙ্কা।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: ভারতের বিপক্ষে বাংলাদেশের দুঃশ্চিন্তা শেষ ২০ ওভার

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

আইসিসি ওডিআই র‍্যাংকিং ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার বাংলাদেশ বিশ্বকাপ স্পেশাল

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর