Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিম হোটেলে একই ফ্রেমে মাশরাফি-ধোনি


২৮ জুন ২০১৯ ২১:৪৯

মাশরাফি এলেন, টিম ইন্ডিয়াও এলো! ঘটনাটি কাকতালীয়ই বটে। গতকাল ওল্ড ট্রাফোর্ডে উইন্ডিজদের উড়িয়ে দিয়ে শুক্রবার (২৮ জুন) ভারত ক্রিকেট দল বাসযোগে যখন বার্মিংহামের টিম হোটেল হায়াৎ রিজেন্সতে এসে নামল, ঠিক তখনই ছুটি কাটিয়ে ফিরলেন টাইগার দলপতি মাশরাফি বিন মোর্ত্তজা।

সাউদাম্পটনে আফগানিস্তানকে হারানোর পর ৫ দিনের ছুটিতে নর্দার্ন ওয়েলসে গিয়েছিলেন টাইগার দলপতি। সেখান থেকে আজই ফিরলেন।

বাস থেকে নেমেই সরাসরি হোটেলের ভেতরে চলে গেলেন কোহলি, ধোনিরা। মাশরাফির গন্তব্য একই। টিম হোটেলে প্রবেশ করে আলোকচিত্রীর ফ্রেমে বন্দি হলেন, ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি ও টাইগার দলপতি মাশরাফি।

বলে রাখা ভালো ২ জুন এজবাস্টনে বাংলাদেশ ও ভারত দ্বৈরথ পর্যন্ত দুই দলের ঠিকানা এটাই।

বিশ্বকাপের পয়েন্ট টেবিলে বাংলাদেশ ও ভারতের দূরত্বটা বিস্তর। ২২ গজের বিশ্বযুদ্ধের চলতি আসরে রীতিমতো হুঙ্কার ছাড়ছে টিম ইন্ডিয়া। প্রতিটি ম্যাচেই যারা অজেয়। ৬ ম্যাচের ৫ জয় ও একটিতে পয়েন্ট ভাগাভাগি করে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে কোহলি, বুমরার ভারত। যা কী না তিন ম্যাচ বাকি থাকতেই দলটিতে সেমির সুবাস ছড়াচ্ছে।

পক্ষান্তরে বাংলাদেশের কঠিন হয়ে দাঁড়িয়েছে। ৭ ম্যাচের ৩ জয়, ৩ হার ও ১টিতে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে স্টিভ রোডস শিষ্যরা। সেমি ফাইনালে যেতে যাদের পরের দুই ম্যাচে জয়ের কোনো বিকল্পই নেই।

শেষ চারের সেই দূর্গম পথে প্রথম যে দলটিকে মোকাবেলাকে করতে হবে, যে দলটিকে বিন্দু মাত্র ছাড় দেওয়ার সুযোগই নেই, বার্মিংহামের হায়াৎ রিজেন্সি সেই প্রতিপক্ষের অন্যতম সেরা সেনাপতির সঙ্গেই মাশরাফিকে একই ফ্রেমে আবদ্ধ করা হলো!

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ ধোনি বিশ্বকাপ স্পেশাল মাশরাফি র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর