Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এই বিশ্বকাপে ওপেনিংয়ে বেয়ারস্টো-রয় জুটি শীর্ষে


৩০ জুন ২০১৯ ১৭:২৩

টুর্নামেন্টে টিকে থাকতে হলে ভারতের বিপক্ষে জিততে হবে স্বাগতিক ইংল্যান্ডকে। দ্বাদশ বিশ্বকাপের ৩৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। টস জিতে ব্যাট করছে ইংলিশরা। দুই ওপেনার জনি বেয়ারস্টো আর জেসন রয় শুরুটাও করেছেন দারুণ। ওপেনিং জুটিতেই তারা তুলে নেন ১৬০ রান।

এটি এই বিশ্বকাপের ওপেনিং জুটিতে সর্বোচ্চ পার্টনারশিপস। ২৩তম ওভারের প্রথম বলে কুলদীপ যাদব ফিরিয়ে দেন জেসন রয়কে। বিদায়ের আগে ৫৭ বলে সাতটি চার আর দুটি ছক্কায় রয় করেন ৬৬ রান। ৭৬ বলে সাতটি চার আর ৬টি ছক্কায় জনি বেয়ারস্টো তখনও ৮৯ রানে অপরাজিত।

বিজ্ঞাপন

এর আগে বিশ্বমঞ্চে ওপেনিং জুটিতে সর্বোচ্চ ২৮২ রান তুলেছিলেন শ্রীলঙ্কান উপুল থারাঙ্গা এবং তিলকারত্নে দিলশান। ২০১১ বিশ্বকাপে ঘরের মাঠ পাল্লেকেল্লেতে জিম্বাবুয়ের বিপক্ষে তারা এই রান তুলেছিলেন। এই বিশ্বকাপে এখন ওপেনিং জুটিতে সর্বোচ্চ ১৬০ থাকলো দুই ইংলিশ ওপেনারের দখলে।

২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পর থেকে ওপেনিং জুটিতে বেয়ারস্টো-রয় তুলেছেন সর্বোচ্চ ১৯৫৫ রান। ভারতের রোহিত শর্মা-শিখর ধাওয়ান করেছেন ১৮৪৭ রান। পাকিস্তানের ফখর জামান-ইমাম উল হক করেছেন ১৪৮৩ রান। অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ-ডেভিড ওয়ার্নার জুটি করেছেন ১১২৬ রান। আর দক্ষিণ আফ্রিকার দুই ওপেনার কুইন্টন ডি কক-হাশিম আমলা করেছেন ৯১৮ রান।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ওপেনিং ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ জুটি পার্টনারশিপস

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর