Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ ম্যাচের টিকিট পাচ্ছেন না আশরাফুল


৩০ জুন ২০১৯ ১৮:৩৮

লাল সবুজের ক্রিকেটের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তার নেতৃত্বেই এক সময় বিশ্ব দরবারে বুক চিতিয়ে লড়েছে টিম বাংলাদেশ। অথচ সেই আশরাফুলই কী না গ্যালারিতে বসে বিশ্বকাপে প্রিয় দেশের লড়াই দেখা থেকে বঞ্চিত হতে যাচ্ছেন!

২ জুলাই বার্মিংহামে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচের টিকিট খুঁজে হয়রান সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চুরিয়ান। এখনো পাননি। আদৌ পাবেন কী না, সেই সম্ভাবনাও টিম টিম করে জ্বলছে।

টিকিট না পেয়ে বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে ফোন করেছিলেন। সুজন সাফ জানিয়ে দিয়েছেন, টিকিট নেই। অথচ তার প্রয়োজন মাত্র দুটি টিকিট।

ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসিও সাবেক অধিনায়কদের জন্য বিশ্বকাপে টিকিটের ব্যবস্থা রাখেনি! তাহলে কী হবে আশরাফুলের। নিজ দলের হেভিওয়েট ম্যাচটির উত্তাপ গ্যালারিতে বসে নিতে পারবেন না?

ইনর কাউন্টি খেলতে এই মুহূর্তে ইংল্যান্ডে অবস্থান করছেন মোহাম্মদ আশরাফুল। পরিবার নিয়ে আছেন কেন্টে। ২ জুলাই সেখান থেকে বার্মিংহাম এসে এজবাস্টনের গ্যালারিতে বসে মাশরাফি-কোহলিদের দ্বৈরথ দেখার প্রত্যাশা ব্যক্ত করেছিলেন।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

আশরাফুল ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টপ নিউজ টাইগার বিশ্বকাপ স্পেশাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর