Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাওয়ার প্লে’তে সর্বনিম্ন রান ভারতের


৩০ জুন ২০১৯ ২০:৫৪

বিশ্বকাপের ৩৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-ইংল্যান্ড। সেমি ফাইনালের টিকিট নিশ্চিতের লক্ষ্যে ভারত মাঠে নেমেছে আর অন্যদিকে নানান পরিসংখ্যানের উপর ভর করে সেমির স্বপ্ন বাঁচিয়ে রাখতে ভারতের বিপক্ষে লড়ছে ইংল্যান্ড।

সেমি ফাইনালের টিকিট কাটার লড়াইয়ে ভারতের বিপক্ষে রোববার (৩০ জুন) বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে নামে স্বাগতিক ইংল্যান্ড। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ দলপতি ইয়ন মরগান। ওপেনার জনি বেয়ারস্টোর সেঞ্চুরি আর জেসন রয়-বেন স্টোকসদের ফিফটিতে ইংলিশরা ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলেছে ৩৩৭ রান।

বিজ্ঞাপন

৩৩৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দলীয় ৮ রানের মাথায় বিদায় নেন ভারতের ওপেনার লোকেশ রাহুল। তৃতীয় ওভারে ক্রিস ওকসের বলে তারই হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন ০ রান করা রাহুল। পাওয়ার প্লে’র ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাঁড়ায় ২৮/১। উইকেটে ছিলেন দলপতি বিরাট কোহলি এবং আরেক ওপেনার রোহিত শর্মা।

পাওয়ার প্লে’তে ভারতের ২৮ রান চলতি বিশ্বকাপের সর্বনিম্ন দলীয় সংগ্রহ। অন্যদিকে, নিজেদের প্রথম পাওয়ার প্লে’তে ইংলিশরা কোনো উইকেট না হারিয়ে তুলেছিল ৪৭ রান। দ্বিতীয় পাওয়ার প্লে’তে (১০.১ ওভার থেকে ৪০ ওভার) স্বাগতিকরা ৩ উইকেট হারিয়ে তোলে আরও ১৯৮ রান। তৃতীয় পাওয়ার প্লে’তে (৪০.১ ওভার থেকে ৫০ ওভার) ইংলিশরা ৪ উইকেট হারিয়ে যোগ করে আরও ৯২ রান।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ পাওয়ার প্লে ভারত র‌্যাবিটহোল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর